চট্টগ্রামে বাসার ভেতর স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ

আপডেট: ২৫ অগাস্ট ২০১৮ ৭:৪১ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মহানগরীর নিজ বাসার ভেতর থেকে ঝুলন্ত অবস্থায় থাকা আশরাফ উল্লাহ আদনান (১৬) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে বাকলিয়া থানার চাক্তাই এলাকায় ছোবহান সওদাগর রোডে হাজী বাদশা মিয়া চৌধুরী ভবনের দ্বিতীয় তলার বাসা থেকে তার লাশ উদ্ধার করে। পুলিশের ধারণা আশরাফ উল্লাহ আদনান আত্নহত্যা করেছেন।

আদনান নর্দান পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র। প্রতিষ্ঠানটির নগরীর চান্দগাঁও ক্যা¤পাসের হোস্টেলে থেকে আদনান পড়ালেখা করে। তাদের বাড়ি বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নে বলে জানিয়েছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী। থানার ওসি জানান, আদনানের বাবা শেখ আবুল হোসেন প্রবাসি।

ঈদুল আজহা উপলক্ষে তিনি দেশে আসেন। কোরবানির তৃতীয় দিন শুক্রবার বেলা ১১টার দিকে আবুল হাশেম ও তার স্ত্রী গ্রামের বাড়িতে যান। এসময় আদনানকে তাদের সঙ্গে যাবার জন্য বলা হলেও সে যায়নি। শনিবার গ্রাম থেকে ফিরে মা-বাবা বাসার ভেতরে ঢুকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আদনানের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। এরপর পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

তিনি বলেন, কোরবানির ঈদে গ্রামে না যাওয়ায় মা-বাবা বকা দিয়েছিলেন বলে শুনেছি। সেজন্য সে আতœহত্যা করতে পারে। তবে বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

 

Print This Post Print This Post