করোনা আক্রান্ত ব্যক্তিদের পাশে ফটিকছড়ি বিএনপি নেতা সরোয়ার

সীতাকুণ্ড প্রতিনিধি | আপডেট : ১৫ জুন, ২০২০ সোমবার ১০:৫০ পিএম

করোনা মহামারিকালে চট্টগ্রামের ফটিছড়ি উপজেলা এলাকায় জরুরি ভিত্তিতে অক্সিজেন সিলিন্ডার, পিপিই, প্রয়োজনীয় ঔষধ ও চিকিৎসাসেবা সহ যাবতীয় সহযোগিতা দিচ্ছেন ফটিকছড়ি উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব সরোয়ার আলমগীর।

গতকাল (১৪ জুন) ফটিকছড়ি উপজেলা মহামারিতে জরুরিভিত্তিতে অক্সিজেন সিলিন্ডার, পিপিই ও প্রয়োজনীয় ঔষধপত্র চিকিৎসাসেবা দেওয়ার ঘোষণা দেন।

ডক্টর এসোসিয়েশন বাংলাদেশ (ড্যাব)’র সহযোগীতায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি)’র উদ্যোগে করোনা চিকিৎসার জন্য সমগ্র ফটিকছড়িতে নির্ধারিত কয়েকটি স্থান থেকে এই জরুরি চিকিৎসাসেবা পরিচালিত করা হবে।

এছাড়া সেবা গ্রহণের জন্য পৌরসভা, ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অংঙ্গ সংগঠনের সভাপতি ও সম্পাদকের মাধ্যমে যোগাযোগও করা যাবে।

এবিষয়ে সরওয়ার আলমগীর প্রতিবেদককে বলেন, ‘ফটিকছড়ি উপজেলার মানুষ করোনায় চিকিৎসা সেবা পায় তার জন্য নিজের সামর্থ্যের সবটুকু দিয়ে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।’

আরও পড়ুন: সীতাকুণ্ডে কেডিএস লজিস্টিকের লরির ধাক্কায় যুবক নিহত

‘ইতিমধ্যে বিভিন্ন ইউনিয়নে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে ১৪ হাজার পরিবারের কাছে আপাততকালীন উপহার সামগ্রী পৌঁছানো হয়েছে। করোনা মোকাবেলায় ফটিকছড়িতে একটি আইসোলেশন সেন্টার চালুর প্রস্তুতি রয়েছে। উপজেলা প্রশাসনের অনুমতি পেলে শিগগিরই আইসোলেশন সেন্টার চালু করব।’— যোগ করেন এই নেতা।

সিটিজিসান ডটকম/সিএস

চট্টগ্রামের সব খবর পেতে জয়েন করুন আমাদের ফেসবুক গ্রুপে  এবং আমাদের পেইজে লাইক দিয়ে সাথেই থাকুন।

 

Print This Post