‘নির্বাচন নিয়ে সংলাপের প্রয়োজন নেই’

inu

কুষ্টিয়া :: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘নির্বাচন নিয়ে কোন সংকট নেই। তাই এ নিয়ে সকাল-বিকাল সংলাপের কোন প্রয়োজন নেই। সংলাপ তখনই প্রয়োজন হয় যখন সংকট দেখা দেয়। এখন সমস্যা হলো বাংলাদেশের রাজনীতিতে জঙ্গিবাদ ও জঙ্গিদের সঙ্গী বেগম খালেদা জিয়া রাজনীতি করবেন নাকি করবেন না।’

আজ শনিবার বেলা ১২ টায় কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রি কলেজে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে মির্জা ফখরুলের এমন কথার জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, বেগম খালেদা জিয়া গণতন্ত্রের টুপি মাথায় দিয়ে বারবার যুদ্ধাপরাধী ও হেফাজত ইসলামের জঙ্গি তান্ডবকে সমর্থন করেছেন। এমনকি তিনি জঙ্গি সন্ত্রাসীদের রক্ষা করার জন্য বিবৃতি দিয়েছেন। বেগম খালেদা জিয়া বার বার প্রমাণ করেছেন তিনি জঙ্গীদের প্রধান পৃষ্ঠপোষক। সুতরাং গণতন্ত্রের টুপি যতই পড়ুক বেগম খালেদা জিয়া আর জঙ্গি আলাদা নয়। আর বিএনপি জঙ্গি উৎপাদনের কারখানা।

এ সময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, কুষ্টিয়ার সহকারী পুলিশ সুপার (সার্কেল) কামরুল হাসান, পৌর মেয়র এনামুল, মিরপুর উপজেলা জাসদের সভাপতি আহম্মদ আলীসহ জাসদের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সিটিজিসান.কম/শিশির

Print This Post