অছাত্র-মাদকাসক্তদের নিয়ে ছাত্রদলের কমিটি!

111111111

ঢাকা :: অছাত্র, মাদকাসক্ত ও অরাজনৈতিক লোকদের দিয়ে চকবাজার ও লালবাগ থানা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে বলে এমন অভিযোগ এনে বৃহস্পতিবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছে পদবঞ্চিতরা।

গত সোমবার রাতে চকবাজার ও লালবাগসহ নয়টি ইউনিটের কমিটি ঘোষণা করে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদল। যোগ্য ও ত্যাগীদের বাদ দিয়ে কমিটি গঠন করা হয়েছে এমন অভিযোগে বৃহস্পতিবার বিক্ষোভ করে পদবঞ্চিতরা।

6-5

বিক্ষোভে নেতাকর্মীরা সংগঠনটির ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক আব্দুল গফফারের পদত্যাগ দাবি করেন এবং ঘোষিত কমিটি বাতিলের দাবি জানান।

বিক্ষোভে বক্তব্য দেন চকবাজার থানা ছাত্রদলের সাবেক সভাপতি নাহিদুল ইসলাম নাহিদ, সাবেক সাধারণ সম্পাদক আরমান হোসেন, লালবাগ থানার সাবেক সভাপতি মো. স্বপন, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. দিপু।

তাদের অভিযোগ, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক দুই থানার কমিটি গঠনে মূল ভূমিকা পালন করেছে। কমিটি ঘোষণার আগে তিনি সদ্য বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে কোনো আলাপ আলোচনা করেননি। তাদের মতামত ছাড়াই নিজের পছন্দ অনুযায়ী কমিটি করেছেন। এতে বিগত দিনে আন্দোলনে মাঠ থাকা ও জেল জুলুম সহ্য করা নেতাকর্মীরা বঞ্চিত হয়েছেন। এসব কারণে তারা কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষণা করার দাবি জানান।

চকবাজার থানা ছাত্রদলের সদ্য বিদায়ী সভাপতি নাহিদ বলেন, সবার মতামত না দিয়ে টাকার বিনিময়ে কমিটি দেয়া হয়েছে। ঘোষিত নতুন কমিটিতে বর্তমান কমিটির কেউ নেই। যারা আসছে কেউ রাজনীতি করে না।

সিটিজিসান.কম/শিশির

Print This Post