টাইগারপাস মোড়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাইক্লিস্টের

টাইগারপাস মোড়ে সড়ক দুর্ঘটনায় ঝড়ল সাইক্লিস্টের প্রাণ

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ৬ সেপ্টেম্বর, ২০২১ সোমবার ১২:৫৮ পিএম

চট্টগ্রামের টাইগারপাস মোড়ে গাড়ির ধাক্কায় আহত শচীন দত্ত (২৩) নামে এক সাইক্লিস্টকে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়েছে। তবে কি ধরনের গাড়ির ধাক্কায় সে আহত হয়েছিল তা জানা যায়নি।

রবিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শচীন পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই বিভাগের ১৫ তম ব্যাচের শিক্ষার্থী। তার বাড়ি চট্টগ্রামের বোয়াখালী উপজেলায় । শচীন একজন নিয়মিত সাইক্লিস্ট ছিলেন। কদিন আগেও তিনি খাগড়াছড়ি-সিন্দুকছড়ি প্রায় ১৭৫ কিলোমিটার সাইকেল চালিয়ে আসেন।

স্থানীয়রা জানান, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে রক্তাক্ত অবস্থায় টাইগারপাস মোড়ে পড়ে ছিল সে। এরপর দুজন পথচারী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় তার বাইসাইকেলটিও পড়ে ছিল রাস্তার পাশে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশিক বলেন, ‘গতকাল রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে তাকে দুইজন পথচারী উদ্ধার করে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। আঘাতের ধরন দেখে ধারণা করা হচ্ছে, সাইকেল চালানো অবস্থায় কোনো ভারী যানবাহনের ধাক্কার আহত হয়েছেন।’

আরএইচ/সিএস

Print This Post