বাড়ির পাশের গাছে মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ মিলল লোহাগাড়ায়

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ রবিবার ১২:২০ পিএম

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় গাছের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় শরমিন আক্তার (১২) নামে এক মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে পুটিবিলা ইউনিয়নের রাবার ড্রাম এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত শরমিন আক্তার ইউনিয়নের নয়াপাড়া এলাকার খুলু মিয়ার কন্যা। সে গৌড়স্থান আখতারুলুম দাখিল মাদরাসার ৭ম শ্রেণির শিক্ষার্থী।

নিহত তরুণীর বাবা খুলু মিয়া তার মেয়ে আত্মহত্যা করেনি দাবি করে বলেন, ‘বাড়ির সবাই গৃহস্থালির কাজে ব্যস্ত ছিলেন। মেয়েকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশের গাছে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায় প্রতিবেশীরা। আমার মেয়ে আত্মহত্যা করেনি। তাকে খুন করা হয়েছে।’

এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য পেয়ারু মিয়া জানান, শরমিন আসরের নামাজের আগে বাড়ির আঙিনায় খেলছিল। ঘন্টাখানেক পর স্থানীয়রা নয়াপাড়া এলাকার রাবারড্যাম সংলগ্ন খামার বাড়ির উঠানের একটি গাছে ওড়না প্যাঁচানো অবস্থায় তার লাশ দেখে বাড়িতে খবর দেয়। পরে থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকের হোসাইন মাহমুদ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে এসআই মামোনুর রশিদ মামুনকে পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।’

ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলেও তিনি জানান।

আরএইচ/সিএস

Print This Post