বাঁশখালীতে বাইক দুর্ঘটনায় ঝরে গেল ছাত্রলীগ নেতার প্রাণ

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ২৬ জানুয়ারি, ২০২১ মঙ্গলবার ০২:৫০ পিএম

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় সড়ক দুর্ঘটনায় তানভীর হাসান সিকদার তাসনিম (২৩) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার সময় বাঁশখালী প্রধান সড়কের চেচুরিয়ার ভোলারঘাটা অংশে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত তানভীর চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন। সে বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা এলাকার মাস্টার আবু শামা শিকদারের একমাত্র ছেলে। তিনি নগরের ওমরগণি এমইএস কলেজের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল সাড়ে ১১টার সময় তানভীর সিকদার বাঁশখালী পৌর সদরের ভাড়া বাসা থেকে গুণাগরী জরুরি কাজে যাওয়ার পথে চেচুরিয়ার ভোলারঘাটা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে তার বাইকটি বিপরীতমুখী একটি সিএনজি অটোরিকশার সাথে সংঘর্ষ হয়ে গাছের সাথে ধাক্কা লেগে ধানি জমিতে পড়ে যায়। এসময় গুরুতর আহত অবস্থায় তানভীরকে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল কবির বলেন, ‘আইনী প্রক্রিয়া শেষে তার পরিবারকে লাশ হস্তান্তর করা হবে।’

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আজ আসরের নামাযের পর বাঁশখালী উপজেলা পরিষদের মাঠে প্রথম এবং এশার নামাযের পর গন্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা গ্রামের সমদ আলী সিকদারের নতুন বাড়িতে ২য় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক আবু তাহের।

এদিকে ছাত্রলীগ নেতা তানভীর সিকদারের মৃত্যুতে বাঁশখালীসহ চট্টগ্রামের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

এমবিইউ/আরএইচ

Print This Post