রাঙ্গুনিয়ায় দাওয়াত খেতে গিয়ে ঘাতক ট্রাকের চাপায় প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ৯ সেপ্টেম্বর, ২০২০ বুধবার ০৯:৫০ পিএম

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় দাওয়াত খেতে যাবার পথে সড়ক দুর্ঘটনায় সুজন দাশ (৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে হাতপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার সময় পোমরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের জিয়ানগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সুজন দাশ লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের মৃত সঞ্জিব দাশের পুত্র। তিনি চট্টগ্রাম নগরীর বাসিন্দা। নগরের  একটি স্টীল রি-রোলিং মিলসে চাকরি করতেন তিনি। আহতরা হলেন রাউজান উপজেলার বিনাজুরী ইউনিয়নের বিশু চৌধুরী ও তার ছেলে অর্জুন চৌধুরী।

স্থানীয়রা জানান, বিকাল সাড়ে ৪ টার দিকে কাপ্তাই থেকে ছেড়ে আসা বালুবাহী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে মোটর সাইকেলে থাকা তিন আরোহী ছিটকে পড়ে ঘটনাস্থলেই একজন নিহত ও অপর দুই জন আহত হয়। মোটর সাইকেল চালক সুজন দাশের মাথা ট্রাকের চাকার নিচে পড়ে গেলে হেলমেটে ভেঙ্গে যায় এবং তিনি সাথে সাথে মৃত্যুবরণ করেন। ট্রাকচালক চাপা দিয়েই গাড়ি নিয়ে পালিয়ে গেছে।

নিহতের স্বজন বাবলু বলেন, আজ আমাদের বাসায় ধর্মীয় অমর পক্ষ নামের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে আসছিলেন ওরা। পথিমধ্যে এই ঘটনা ঘটে।

রাঙ্গুনিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বিল্লাল হোসেন বলেন, ‘দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। ট্রাকের ধাক্কায় একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন দুই জন। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

সিটিজিসান ডটকম/সিএস

Print This Post