লায়ন্স ও লিও ক্লাবের উদ্যোগে করোনা সচেতনতামূলক টি-শার্ট বিতরণ মিরসরাইয়ে

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ৩১ জুলাই, ২০২০ শুক্রবার ০৯:৩০ পিএম

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় সিএনজি চালক, রিকশা চালক, ভ্যান চালক ও পথচারীদের মাঝে ২ হাজার পিস করোনা সচেতনতামূলক টি-শার্ট বিতরণ করা হয়েছে। লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম ও লিও ক্লাব অব চট্টগ্রাম’র উদ্যোগে এবং ক্লিফটন গ্রুপের সহযোগিতায় এসব টি-শার্ট বিতরণ করা হয়।

শুক্রবার (৩১ জুলাই) সকাল সাড়ে ১০টা থেকে শুরু হয়ে প্রথমে নিজামপুর বাজার তারপর মিরসরাই পৌরসভা, মিঠাছড়া বাজার, জোরারগঞ্জ বাজার এবং সর্বশেষ বারইয়ারহাট পৌরসভায পর্যন্ত চলে এই টি-শার্ট বিতরণ কর্মসূচি।

বিতরণকালে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব চিটাগাং মিরসরাইয়ের পরিচালক ও লিও ক্লাব উপদেষ্টা লায়ন এজেডএম সাইফুল ইসলাম টুটুল, লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের সাধারণ সম্পাদক লায়ন আশরাফ উদ্দিন সোহেল, লায়ন মাহবুব পলাশ, লিও জেলা (বি২) সভাপতি লিও সামিয়ুল ইসলাম অনিক, দীন মোহাম্মদ, ঈসমাইল হোসেন খোকন।

আরও উপস্থিত ছিলেন লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের ক্লাব সভাপতি লিও তানভীর আহমেদ, সদ্য বিদায়ী সভাপতি লিও শওকত হোসেন, যুগ্ম সম্পাদক লিও আসিফুল ইসলাম, লিও আন্তু, লিও মাহমুদ, লিও নোমান, লিও জাহিন, লিও তপু, লিও পিয়ান, লিও আইনুল, লিও আলা উদ্দিন, লিও জিয়া উদ্দিন প্রমুখ।

সিটিজিসান ডটকম/এই

Print This Post