কোতোয়ালীতে বাসের ধাক্কায় পুলিশ সদস্যের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ৩০ জুলাই, ২০২০ বৃহস্পতিবার ০৩:১০ পিএম

চট্টগ্রামের কোতোয়ালী থানা এলাকায় এস আলম পরিবহনের বাসের ধাক্কায় এহেসানুল হক (২৭) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। ওই পুলিশ সদস্য মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন।

বৃহস্পতিবার (৩০ জু্লাই) সকাল ১১টার দিকে ফিরিঙ্গিবাজারের মেরিনার্স রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত এহেসানুল হক কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পশ্চিম মরিশ্চ্যা বাজার এলাকার আবুল কালাম আজাদের পুত্র। তিনি চট্টগ্রাম জেলা সদর কোর্টে প্রবেশনাল উপ-পরিদর্শক (পিএসআই) হিসেবে কর্মরত ছিলেন। এহসানুল কোতোয়ালী থানায় কর্মরত এসআই মো. ইমরানুল হকের ছোট ভাই।

মোটরসাইকেল আরোহী এহেসানুল হককে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় কোতোয়ালী থানা পুলিশ বাসটি জব্দ করে এবং চালক দিদারুল আলমকে আটক করে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা বলেন, ‘সকালে বাকলিয়া এলাকার বাসা থেকে সদর কোর্টে কর্মস্থলে যাওয়ার পথে মোটরসাইকেল আরোহী এহেসানুলকে চাপা দেয় এস আলম পরিবহনের একটি বাস। চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল বাস চালক। পরে বাসসহ চালক দিদারুল আলমকে আটক করা হয়েছে।’

তিনি বলেন, ‘বাস চাপায় ঘটনাস্থলে মৃত্যু হয় এহেসানুল হকের। তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

সিটিজিসান ডটকম/আরএইচ

Print This Post