বসতঘরে মিলল নকল পণ্যের কারখানা সীতাকুণ্ডে

সীতাকুন্ড প্রতিনিধি | আপডেট : ১৪ জুলাই, ২০২০ মঙ্গলবার ০৯:৪৫ পিএম

বিএসটিআই কর্তৃপক্ষের ‌‘ভুয়া’ লেভেল লাগিয়ে ভেজাল পণ্য উৎপাদন করার দায়ে আর,ও নামীয় প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী মোহাম্মদ নুরুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেছে চট্টগ্রামের একটি ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার মাদামবিবিরহাট খাদিমপাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্বে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায়।

জানা গেছে, মঙ্গলবার সকালে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করা হয়েছে একটি বসতঘরে। সেখানে গিয়ে দেখা গেছে অনুমতি ছাড়া বিএসটিআই কর্তৃপক্ষের লোগো দীর্ঘদিন ধরে আর,ও নামীয় প্রতিষ্ঠানটি মিনারেল ওয়াটার, ফাহিম চা পাতা, আরএসএম ডিটারজেন্ট পাউডার ও টু স্টার শাপলা মার্কা কালো দাঁতের মাজন উৎপাদন করছিলো সেখানে। এসময় বিপুল পরিমাণ মালামালসহ বসতঘরের রুমটি সিলগালা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুন্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায় বলেন, ‘জালিয়াতি করে বিএসটিআইয়ের লোগো ব্যবহার করে পণ্য উৎপাদন করে আসছে আর,ও নামীয় একটি প্রতিষ্ঠান। এমন সংবাদের ভিত্তিতে আজ সকালে সেখানে অভিযান পরিচালনা করে ওই প্রতিষ্ঠানকে সিলগালা সহ মালিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।’

সিটিজিসান ডটকম/সিএস

Print This Post