করোনা মুক্ত হলেন তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম

রাউজান প্রতিনিধি | আপডেট : ১৪ জুলাই, ২০২০ মঙ্গলবার ০৯:০০ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার প্রায় ১৬ দিন পর এ ভাইরাসকে পরাস্ত করে সুস্থ হয়েছেন চট্টগ্রামের রাউজান উপজেলার সংসদ সদস্যের পুত্র ফারাজ করিম চৌধুরী।

সোমবার (১৩ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে তিনি নিজেই তার ভেরিভাইড ফেসবুক আইডিতে এক পোস্টের মাধ্যমে এই তথ্য জানিয়েছেন।

ফারাজ করিম চৌধুরী লিখেছেন, ‘কিছুক্ষণ আগে জানতে পারলাম, মহান আল্লাহ্‌ রাব্বুল আলামীনের অশেষ কৃপায় আমার করোনা রেজাল্ট নেগেটিভ এসেছে। অর্থাৎ আমার শরীরে এখন আর করোনার অস্তিত্ব নেই। ইনশাআল্লাহ, কয়েকদিনের মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে ফিরে আসবো এবং আমাদের চলমান কার্যক্রমে আবারো পুরোপুরিভাবে মনোনিবেশ করবো।’

এর আগে গত ১৬ জুন করোনাভাইরাসের নমুনায় পরীক্ষা করালে সেখানে ফারাজ করিম চৌধুরীর রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নেন তিনি।

উল্লেখ্য, সাম্প্রতিক করোনাকালীন সময়ে ৬৫ হাজার মানুষের মধ্যে ত্রাণ বিতরণ, মানুষের বাড়ি বাড়ি মাছ ও শাকসবজি বিতরণ, রমজান মাসজুড়ে ৬০ হাজার ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীর জন্য সেহেরির খাবার সরবরাহ, টেলি-মেডিসিন সেবা, নিজস্ব প্রযুক্তিতে তৈরি মাস্ক বিতরণ, করোনায় মৃতদের মরদেহ দাফন-কাফন ও সৎকারের পাশাপাশি সর্বশেষ উদ্যোগ নিয়েছিলেন ফারাজ করিম চৌধুরী। এছাড়া রাউজানে করোনা রোগীদের একটি আইসোলেশন সেন্টার করার কথা রয়েছে।

সিটিজিসান ডটকম/সিএস/এনইউ

Print This Post