দশ ঘন্টায় দুই যুবকের আত্মহত্যা সীতাকুণ্ডে

সীতাকুণ্ড প্রতিনিধি | আপডেট : ১৩ জুলাই, ২০২০ সোমবার ১২:২০ পিএম

চট্টগ্রামের সীতাকুণ্ডে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জোড়আমতল এলাকায় সাইফুল ইসলাম মনু (২০) নামে এক যুবকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ নিয়ে প্রায় দশ ঘন্টার ব্যবধানে সীতাকুণ্ডে দুই যুবকের আত্মহত্যার ঘটনা ঘটে।

সোমবার (১৩ জুলাই) সকাল ১০টার দিকে হাজী নুর আহমেদ সওদাগরের এর ভাড়া বাসা এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম মনু ভোলা জেলার দৌলত খা থানার চরপাতা গ্রামের মোস্তফা বাবুর্চির পুত্র। পরিবারের সঙ্গে সে জোড়আমতলা এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

এদিকে রবিবার রাতে ‍নিহত আনিসের মৃত্যুর খবর পেয়ে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এসআই নুরুন নবী সেখানে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তার পরিবারেরর লোকজন তড়িঘড়ি করে লাশ গ্রামের বাড়ি কুমিল্লাতে নিয়ে যায় মরদেহ।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই নুরুন নবী আরও বলেন, ‘আনিসের বড় ভাই ফোনে বলেছেন, আনিস হার্টএ্যাটাকে মারা গেছে।’

এছাড়া খবর পেয়ে সাইফুল ইসলাম মনুর মরদেহ উদ্ধার করে সীতাকুণ্ড মডেল থানার উপ-পরিদর্শক কায়েমুল ইসলাম। তিনি বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেছি। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এর আগে, রবিবার (১২ জুলাই) রাত আটটার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ডে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাট এলাকার চেয়ারম্যানঘাটা হাজী জাহাঙ্গীরের ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আনিস (১৫) নামের এক কিশোর আত্মহত্যা করেছে। আনিস কুমিল্লার জেলার আমির হোসেনের পুত্র। দীর্ঘদিন ধরে সে ওই এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

সিটিজিসান ডটকম/সিএস

Print This Post