ছাত্রদল নেতা অভি হত্যা মামলায় গ্রেপ্তার ৪ ভাই

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ৩ জুলাই, ২০২০ শুক্রবার ০২:৫৬ পিএম

চট্টগ্রামের ডবলমুরিং থানা এলাকার ছাত্রদল নেতা মীর ছাদেক অভি খুনের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।এসময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিও উদ্ধার করা হয়।

শুক্রবার (৩ জুলাই) নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চারজনের মধ্যে ইব্রাহিম মুন্না ছাড়া বাকী তিনজন মৃত্যুর আগে মীর ছাদেক অভির দায়েরকৃত মামলার এজহারভুক্ত আসামি বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃত চারজন হল- মো. ইব্রাহিম মুন্না (২৬),  মো. ইরফান প্রকাশ বাবু (২৩), মো. শাহরিয়ার ফারদিন প্রকাশ তুহিন (১৯) ও মো. ইয়াছিন আরাফাত প্রকাশ টিটু (৩০)। তারা চার ভাই। চারজনই ডবলমুরিং এলাকার হাজিপাড়ার মো. কামালের পুত্র।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জহির হোসেন সিটিজিসান ডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ১৮ জুন হাজিপাড়া এলাকায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সামাজিক কর্মসূচি পালনকালে অভির ওপর হামলা চালানো হয়। তাকে এসময় ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় চিকিৎসাধীন অভি মীর বাদি হয়ে ১৮ জুন থানায় মামলা দায়ের করেন।

পরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সে কিছুটা সুস্থ হলে বাসায় নিয়ে আসা হয়েছিল। কিন্তু গত মঙ্গলবার (২৩ জুন) দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে আবারও মেট্রোপলিটন হাসপাতালে  ভর্তি করা হয়। পরে ২৩ জুন দিবাগত রাত ২টার দিকে তিনি মারা যান

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জহির হোসেন বলেন, ‘অভি মীর হত্যা মামলায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে তিনজন এজাহারনামীয় আসামি ও একজন তদন্তে প্রাপ্ত। তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। পাঁচদিনের রিমান্ডের আবেদনসহ আসামিদের আদালতে প্রেরণ করা হবে।’

সিটিজিসান ডটকম/আরএইচ

Print This Post