সম্পর্ক গড়ে জুয়ার আসরে নিয়ে প্রতারণা করে ওরা

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ২ জুলাই, ২০২০ বৃহস্পতিবার ০৯:৩৫ পিএম

শুরুতে টার্গেট করে পরিচয়ের মাধ্যমে সম্পর্ক গড়ে তোলে এই প্রতারকচক্র। পরিচয়ের একপর্যায়ে লোভ দেখিয়ে প্রলুব্ধ করে জুয়া খেলার। সেখানে তাদের পাতানো ফাঁদে পা দিয়ে সর্বস্ব হারিয়েছেন অনেকেই— সম্প্রতি সিএমপি’র কোতোয়ালী থানায় এক ব্যবসায়ী অভিযোগের ভিত্তিতে এক প্রতারককে আটকের পর জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে এমন তথ্য।

বুধবার (১ জুলাই) দুপুর ৩টার দিকে এ ঘটনা ঘটে। গ্রেপ্তার ব্যক্তির নাম মো. ফয়েজ (৬০)। নোয়াখালী জেলার কবিরহাট থানাধীন শ্রীনন্দী এলাকার নূর মোহাম্মদের পুত্র।

এ ঘটনায় পলাতক অন্য আসামিরা হলেন— মোস্তাক (৬৪), হাজী মনসুর (৬৫) ও ফরিদ (৫০)।

বিষয়টি নিশ্চিত কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, ‘একটি প্রতারক চক্রের সন্ধান অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়েছে। দীর্ঘদিন ধরে নগরীতে কিংস প্লেয়ার নামে জুয়া খেলার নামে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ করে আসছে চক্রটি।’

‘সম্প্রতি এক ব্যবসায়ীকে এ খেলার লোভ দেখিয়ে ৬ হাজার টাকার বিনিময়ে খেলায় অংশগ্রহণ করে ওই ব্যবসায়ী ২৫ লাখ টাকা জিতেছেন বলে জানায় প্রতারক চক্রটি। পরে ওই টাকা পেতে হলে ব্যবসায়ীকে ওই চক্রটিকে দিতে হবে আরও ১ লাখ টাকা। এতে ব্যবসায়ীর সন্দেহ হলে তিনি পুলিশকে জানায়। এরপর পুলিশ অভিযান চালিয়ে প্রতারক চক্রের একজনকে আটক করা হয়। প্রতারক চক্রের অন্য সদস্যদের আটকের চেষ্টা চলছে।’— যোগ করেন ওসি।

সিটিজিসান ডটকম/সিএস

Print This Post