জয়া আহসানের বিদ্যুৎ বিল এসেছে ২৮ হাজার ৫০০ টাকা!

ডেস্ক রিপোর্ট | আপডেট : ৩০ জুন, ২০২০ মঙ্গলবার ০৪:৪৭ পিএম

কয়েক দিন থেকে ভুতুড়ে বিদ্যুত বিল নিয়ে সরব হয়েছেন তারকারাও। হঠাৎ করেই প্রতিমাসের স্বাভাবিক বিলের তুলনায় অতিরিক্ত বিদ্যুত বিল আসায় চমকেছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় এ বিষয় নিয়ে সোচ্চার হচ্ছেন তারা। এবার সেই মানুষদের কাতারে যোগ দিয়েছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

জয়া আহসানের গত মাসের বিদ্যুৎ বিল এসেছে ২৮ হাজার ৫০০ টাকা। এমন বিলের কাগজ দেখে অবাক হয়েছেন তিনি। এমন ভুতুড়ে বিদ্যুৎ বিল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন তিনি।

মঙ্গলবার জয়া লিখেছেন, ‘বিদ্যুৎ বিল আসছে ২৮ হাজার ৫০০ টাকা! কীভাবে সম্ভব! আজকে লাস্ট ডেট বিল দেওয়ার। এর আগেও ১৬ হাজার টাকা বিল এসেছে। যা আগে নরমাল বিল আসতো ৫ থেকে ৭ হাজার টাকা। এবার এত বেশি আসছে তা বুঝতে পারছি না।’

এর আগে ভারতীয় তারকাদেরও বিদ্যুত বিল নিয়ে পোস্ট দিতে দেখা গেছে। সম্প্রতি বলিউড অভিনেত্রী তাপসী পান্নুও অস্বাভাবিক বিদ্যুৎ বিল নিয়ে সোশাল মিডিয়ায় মন্তব্য করেন। তার অভিযোগ, গেল মাসে কোনো বিদ্যুৎ খরচ না করেও তার ফাঁকা বাসায় এক মাসের বিদ্যুৎ বিল এসেছে ৩৬ হাজার টাকা। এর আগে এপ্রিল মাসে নাকি তার বিদ্যুত বিল এসেছিলো ৪৩৯০ টাকা, মে এসেছিলো ৩৮৫০ টাকা।

সিটিজিসান ডটকম/আরএইচ

Print This Post