ছাত্রদল নেতা অভি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন আগ্রাবাদে

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ২৭ জুন, ২০২০ শনিবার ০৯:১০ পিএম

মাদক কারবারিদের ছুরিকাঘাতে চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা মীর ছাদেক অভি হত্যার আসামিদের গ্রেপ্তার ও ন্যায় বিচার চেয়ে মানববন্ধন করেছে স্থানীয়রা।

শনিবার (২৭ জুন) দুপুর ৩টার দিকে নগরীর আগ্রবাদ এলাকায় ‘ডবলমুরিং থানার সর্বস্তরের জনসাধারণ’ এর ব্যানারে এ মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সামাজিক কর্মকান্ডে অভির সক্রিয় অংশগ্রহণ ও মাদকবিরোধী তার নানামূখী কর্মকান্ডের কারণে তিনি সর্বমহলে সমাদৃত ছিলেন। বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবী ছাত্র ছিলেন অভি। মানুষের প্রতি তার ভালবাসার কারণেই তিনি এলাকাবাসীর কাছে অত্যাধিক প্রিয় ছিলেন। এই হত্যাকাণ্ডে আমাদের হৃদয়ে ক্ষতের সৃষ্টি হয়েছে।

তারা আরও বলেন, অভির মৃত্যুর কয়েকদিন পার হয়ে গেলেও প্রশাসনের নিরব ভূমিকা দেখে আমরা খুবই মর্মাহত। অবিলম্বে অভির খুনিদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনেই শাস্তি দেয়ার দাবি জানাই। অন্যাথায় এলাকাবাসীকে সঙ্গে নিয়ে রাজপথে আরো কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব।

মানববন্ধনে অংশ নেয় শহীদ অভির মা শিরিন আকতার, ছাত্রনেতা গাজী মো. সিরাজ উল্লাহ, জসিম উদ্দিন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মাঈন উদ্দিন আহমেদ রাশেদ, মীর জাহেদ ইলাহী রানা, যুব নেতা মো. সেলিম, বজল আহমদ, মো. আলমগীর, আগ্রাবাদ মোটর পার্টস সমিতির সভাপতি সৈয়দ ওমর ফারুক, বিশিষ্ট শিল্পপতি সাহেদ আলী সারজিল, বিশিষ্ট ব্যবসায়ী মীর সাদাত, মঈনুল হাসান লেমন, মো. আলম, মুজিবুর রহমান, মীর ও সৈয়দ বাড়ীর সর্দার সেকান্দর মিয়া, ছাত্রনেতা সামিয়াত আমিন জিসান প্রমুখ।

উল্লেখ্য, মঙ্গলবার (২৩ জুন) চট্টগ্রামের আগ্রাবাদের হাজীপাড়ায় মাদকব্যবসায়ীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে মীর ছাদেক অভি (২৪)। পরে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন তাঁর মৃত্যু হয়। নিহত অভি চট্টগ্রামের আগ্রাবাদের হাজিপাড়া এলাকা বাসিন্দা।

সিটিজিসান ডটকম/সিএস

Print This Post