করোনায় প্রাণ গেলো মাদারবাড়ীর কাউন্সিলর মাজহারুলের

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ২৬ মে, ২০২০ মঙ্গলবার ১১:৫০ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরী। তিনি পূর্ব মাদারবাড়ী ওয়ার্ডের (৩০ নং ওয়ার্ড) কাউন্সিলর।

মঙ্গলবার (২৬ মে) রাত ৯ টার দিকে রাজধানী ঢাকার ধানমন্ডিস্থ আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন।

জানা গেছে, কাউন্সিলর মাজহারুল ইসলাম করোনা পজিটিভ হয়ে ঢাকার ধানমণ্ডিস্থ হাসপাতালে অন্তত এক সপ্তাহেরও বেশি সময় ধরে চিকিৎসাধীন ছিলেন।

তার ভাইয়ের ছেলে আদনান জানিয়েছেন, করোনা পজিটিভ আসার পর চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠছিলেন। গতকাল রিটেস্টে করোনা নেগেটিভও এসেছিল তাঁর। এরপর তাকে করোনা ওয়ার্ড থেকে কেবিনে সরিয়ে নেওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত হয়ে চিকিৎসা নিলেও মৃত্যুর সময়ে তিনি করোনা আক্রান্ত ছিলেন না বলে দাবি করেছেন কাউন্সিলরের ভাইয়ের ছেলে।

এর আগে ফুসফুসের জটিলতা নিয়ে চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালে একদিন চিকিৎসাধীন থাকার পর অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউযুক্ত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় স্থানান্তরিত করা হয়। ঢাকায় প্রথমে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। পরে করোনা পজিটিভ শনাক্ত হলে তাকে ইউনাইটেড হাসপাতাল থেকে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সিটিজিসান ডটকম/আরএইচ/ইবিএইচ

Print This Post