বেপরোয়া মাইক্রোবাসের ধাক্কায় সাংবাদিক আহত

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ২২ মে, ২০২০ শুক্রবার ০২:১৯ পিএম

পেছন থেকে আসা বেপরোয়া গতির মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হয়েছেন চট্টগ্রাম প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক পদে কর্মরত সাংবাদিক মুহাম্মদ আজাদ। বৃহস্পতিবার (২১ মে) দুপুরে চট্টগ্রাম নগরীর বন্দর থানাধীন কাস্টমস মোড়ে এ ঘটনা ঘটে।

আহত ওই সাংবাদিককে তৎক্ষনাৎ নগরের পার্ক ভিউ হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর ডান হাতের হাড় ভেঙে গেছে এবং বিভিন্ন জায়গায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। তাঁর ব্যবহৃত মোটরসাইকেলটিও মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

বিআরটিএ সূত্রে জানা যায়, মাইক্রোবাসটি চট্টগ্রাম ইপিজেডের প্রতিষ্ঠান সি টেক্স লিমিটেডের। যার মালিক বিজিএমইএ নেতা আবদুস সালাম।

আরও পড়ুনঃ ১৪ দিনের ব্যবধানে হালদায় আবারও ডলফিন ‘খুন’

আহত সাংবাদিক মুহাম্মদ আজাদ বলেন, ‘গতকাল দুপুরে কাস্টম হাউস মোড়ে সাদা রঙের একটি মাইক্রোবাস (চট্ট মেট্রো-চ-৫১-২৪৩৯) বেপরোয়া গতিতে এসে পেছন থেকে আমার মোটরসাইকেলে ধাক্কা দিলে আমি রাস্তায় ছিটকে পড়ি। হাসপাতালে পৌঁছানোর পর আমি জানতে পারি আমার হাত ভেঙ্গে গেছে।’

তিনি বলেন, ‘এ ঘটনায় হাসপাতালে চিকিৎসা শেষে আমি থানায় একটি অভিযোগ দায়ের করেছি।’

এবিষয়ে জানতে চাইলে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, ‘ধাক্কা দেয়া ওই মাইক্রোবাসটিকে আমরা শনাক্তের চেষ্টা চালাচ্ছি। আশা করি খুব শীঘ্রই আইনের আওতায় আনা যাবে।’

সিটিজিসান ডটকম/আরএইচ

Print This Post