চট্টগ্রামে কারাবন্দি বিদেশি ফুটবলারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ১ মে, ২০২০ শুক্রবার ০৭:০৫ পিএম

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি থাকা এক বিদেশি ফুটবলারের মৃত্যু হয়েছে। শুক্রবার (১ মে) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর কারণ হিসেবে ‘সেফটিক শক’ বল জানিয়েছেন চমেক চিকিৎসক।

এর আগে, ২৯ এপ্রিল হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ওই সময় তাকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান কারাগার কর্তৃপক্ষ। নিহত ফুটবলারের নাম ফ্রাংক এন তিম থাম (৪০)। তিনি ঘানার নাগরিক। বাংলাদেশে ঢাকায় একটি ক্লাবের হয়ে ফুটবল খেলতেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. কামাল হোসেন বলেন, ২৯ এপ্রিল অসুস্থতা বোধ করলে তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ফ্রাংক এন তিম থাম ৪ জানুয়ারি থেকে মাদক মামলায় কারাগারে বন্দি ছিলেন।

তার ফ্রাংক এন তিম থামের সামান্য জ্বর ও কাশি ছিল। তার মৃত্যুর কারণ হিসেবে চিকিৎসকরা ‘সেফটিক শক’ বলে জানিয়েছেন চিসিৎসক।

উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারির শুরুর দিকে কক্সবাজার থেকে গাড়িতে করে আসার সময় নগরের বাকলিয়া থানা পুলিশের হাতে বিপুল পরিমাণ ইয়াবা সহ এক সঙ্গীসহ গ্রেফতার হন। তার বিরুদ্ধে বাকলিয়া থানায় মামলা দায়ের করা হয়। ৪ জানুয়ারি থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলেন।

সিটিজিসান ডটকম/সিএস

Print This Post