আগ্রাবাদ থেকে দুই ভুয়া কর্মকর্তা গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | সিটিজিসান.কম


চট্টগ্রাম | ০৩ ডিসেম্বর ২০১৮, সোমবার ১২:৫০ পিএম |

তদবির ও চাকরি দেয়ার অভিযোগে চট্টগ্রাম মহানগরের ডবলমুরিং থানা এলাকা থেকে দুই প্রতারক চক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন- মো. রাসেল মিয়া (২২) ও এসএম মনিরুজ্জামান (২৭)। রাসেল মিয়া রংপুর জেলা বাউনিয়া এলাকার নজরুল ইসলামের ছেলে ও এসএম মনিরুজ্জামান গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া এলাকার আইনাল হকের ছেলে।

রবিবার (২ ডিসেম্বর) রাতে আগ্রাবাদ এলাকায় একটি হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত উপকরণ জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন সিএমপির ডবলমুরিং থানার ওসি (তদন্ত) জহির হোসেন।

ওসি (তদন্ত) জহির হোসেন বলেন, গ্রেপ্তাকৃত দুইজন দীর্ঘদিন ধরে লোকজনদের কাছ থেকে চাকরি দেওয়া ও তদবিরের প্রতারণা করে আসছেন। সবশেষ রেলওয়ে নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণদের টার্গেট করে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতানোর চেষ্টা করছিল তারা। অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, তারা নিজের রেলওয়ের উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয় দিত। সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগকে কেন্দ্রীক প্রতারণার ফাঁদ পাতে চক্রটি। চট্টগ্রাম রেলওয়ে পূর্বাঞ্চলের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নামীয় ১২টি সিল, ২০১২ সালের কম্পিউটার অপারেটর নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ ১৩৩ জনের একটি তালিকা জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে ওসি জানান।

সিএস/সিএম/এসআইজে

Print This Post