নিতে নয়, দিতে এসেছি- সীতাকুণ্ডবাসীকে ইউএনও মিল্টন রায়

তালুকদার নির্দেশ বড়ুয়া | সিটিজিসান.কম

সীতাকুণ্ড (চট্টগ্রাম):
আমি এখন থেকে কিছু নিতে আসিনি, দিতে এসেছি। শনিবার (১৪ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় সীতাকুণ্ড উপজেলা পরিষদে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময়ে সদ্য যোগদানকারী ইউএনও মিল্টন রায় এসব কথা বলেন।

তিনি বলেন- আমি আর সীতাকুণ্ডে ভূমি অফিসের সহকারি কমিশনার কামরুজ্জামান বিজয় আমরা দুইজনেই এই এলাকার উন্নয়নে কাজ করে যাব। আমি রাজনীতিবিদ নই, আমার জনপ্রিয়তার দরকার নেই। রাষ্ট্রের কাছে স্বচ্ছ থাকতে পারলেই হলো আমার দায়িত্ব পালন। যতোদিন থাকব, আশা করি আপনারদের কাছে থেকে সার্বিক সহযোগিতা পাব।

মিল্টন রায় এর আগে চট্টগ্রামের পটিয়া উপজেলার ইউএনও দায়িত্ব পালন করেছিলেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- সীতাকুণ্ড প্রেসক্লাব সভাপতি এম সেকান্দার হোসাইন, সাধারণ সম্পাদক সৌমিত্র চক্রবর্তী, সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু, এম হেদায়েত, সাবেক সাধারণ সম্পাদক কাইয়ূম চৌধুরী, বিএসসি জাহাঙ্গীর আলম, বর্তমান সহ সভাপতি জহিরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দৈনিক আজাদী প্রতিনিধি লিটন কুমার চৌধুরী, ভোরের কাগজ প্রতিনিধি খাইরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ চন্দ্র দাস, সাংস্কৃতিক সম্পাদক শেখ সালাউদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক তালুকদার নির্দেশ বড়ুয়া, দপ্তর সম্পাদক আবুল খায়ের আনিচ, সদস্য সাইফুল মাহমুদ, দিদার হোসেন টুটুল, নন্দন রায়, মীর মামুনসহ প্রেসক্লাব’র প্রমুখ নেতৃবৃন্দ।

সিএস/সিএম

Print This Post