চট্টগ্রামে শীর্ষ চোর গ্রেপ্তার ৭

স্টাফ করেসপন্ডেন্ট | সিটিজিসান.কম

চট্টগ্রাম: চট্টগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাতজন শীর্ষ চোরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা জেলা ও মহানগরের বিভিন্ন জায়গায় শুধু গাড়ির যন্ত্রাংশ চুরি করে বলেও জানিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল শুক্রবার (১২ অক্টোবর) রাতভর মহানগর ও জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. নজরুল ইসলাম (৪০), মো. আরিফ (২২), মো. হানিফ (২৭), মো. শরীফ (২৮), লিটন ওরফে সুমন (৩৩), লিটন মিয়া (৩৭) এবং মো. হারুন (৩০)। এদের মধ্যে নজরুল ইসলাম পেশায় সিএনজিচালিত অটোরিকশার চালক।

এসময় তাদের অভিযান চালিয়ে তাদের কাছ থেকে সিএনজিচালিত অটোরিকশা, তিনটি ব্যাটারি, দুটি রেঞ্জ, দুটি কাটারসহ বিভিন্ন গাড়ির যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) আবু বকর সিদ্দিক বলেন, রাতভর সিএনজি অটোরিকশায় ঘুরে ঘুরে এই শীর্ষ চোরেরা গাড়ির যন্ত্রাংশ চুরি করে। মহানগরে এবং বিভিন্ন উপজেলায় ঘুরে প্রাইভেট কার, পিকআপ, ট্রাকসহ বিভিন্ন যানবাহনের ব্যাটারি, গ্লাস ও চাকাসহ বিভিন্ন যন্ত্রাংশ চুরি করে। পরে গাড়ির মালিকদের কাছে এগুলোকে বিক্রি করে। সবার বিরুদ্ধে ডবলমুরিং থানায় একটি মামলা হয়েছে বলেও জানান আবু বকর সিদ্দিক।

সিএস/সিএম

Print This Post