সিআরবিতে ছিনতাইকারী চক্রের আট সদস্য আটক

সিটিজিসান, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগর কোতয়ালী থানার সিআরবি এলাকা থেকে ছিনতাইকারী চক্রের আট সদস্যকে আটক করেছে। মঙ্গলবার সকালে ছিনতাই হওয়া মোবাইল ও ছুরিসহ তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- মাহমুদুর রহমান মাহিম (১৮), সাজ্জাদ হোসেন হৃদয় (১৮), মেহেদী হাসান রবিন (১৯), আহাদুল ইসলাম রায়হান (২০), মো. ইউসুফ (২০), মো. গোলাম হাসান (১৮), মো. ইয়ামিন হোসেন (১৯) ও মো. হাবিবুর রহমান হৃদয় (২০)।

পুলিশ জানায়, গতকাল সোমবার নগরীর সিআরবি এলাকায় আরাফাতুর রহমান শাহীন নামে সিটি কলেজের এক শিক্ষার্থীর কাছ থেকে একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারী চক্রের সদস্যরা। এ সময় চিৎকার দিলে স্থানীয়রা ছিনতাইকারী দলের একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে অভিযান চালিয়ে এ চক্রের ৮ সদস্যকে আটক করা হয়।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, ‘স্কুল-কলেজের ছাত্রীদের পথে কোনো ঝামেলা হয়েছে বলে তাদের মোবাইল দেখিয়ে, এতে অন্যের ছবি আছে, বা আমার বন্ধুর মোবাইল- এসব কৌশলী কথা বলে একটা চক্র দীর্ঘদিন যাবৎ কোতয়ালীসহ নগরীর বিভিন্ন এলাকা থেকে মোবাইল ছিনতাই করতো। তারা আমাদের কাছে বিগত দিনে ১৫-২০ টা ছিনতাইয়ের কথা স্বীকার করেছে। তাদের কাছ থেকে রোববার সিটি কলেজের প্রথম বর্ষের এক ছাত্রের ছিনতাইকৃত মোবাইল উদ্ধার হয়েছে।’

সিটিজিসাননিউজ/সিএম

Print This Post