বলিরহাটে মাইকে ঘোষণা দিয়ে হামলা র‌্যাবের ওপর, জড়িত চারজন ধরা

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ১২ জুলাই, ২০২১ সোমবার ১০:৪০ পিএম

চোরাই কাঠ উদ্ধারে গিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যদের ওপর মসজিদের মাইকে ঘোষণা দিয়ে হামলার ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে, গতকাল রোববার দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বন বিভাগের লোকজনকে সঙ্গে নিয়ে নগরের বাকলিয়া থানার বলিরহাটে অবৈধ কাঠের দোকানে অভিযানে যায়। এসময় কিছু লোক র‌্যাব সদস্যদের বাধা দেয়। তাদেরকে নিবৃত্ত করার লক্ষ্যে ফরেস্ট সদস্যরা দুই রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। এর মধ্যে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে লোকজন জড়ো হয়ে র‌্যাব সদস্যদের ওপর হামলা চালায়। এসময় সিভিলে থাকা র‌্যাব-৭ এর ৪ সদস্য মনজুরুল (৩৫), সরোয়ার (৩৬), তৌহিদ (২৮) ও হাসান (২৭) আহত হয়। ভাঙচুর করা হয়েছে র্যা বের একটি গাড়িও।

রোববার (১১ জুলাই) রাতে চট্টগ্রাম নগরের বাকলিয়ায় বলিরহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, ফোরকান, আব্দুস সাত্তার, রাকিব ও সামশেদ আলম।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, মসজিদের মাইকে ঘোষণা দিয়ে লোকজন জড়ো করে র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনার পর অতিরিক্ত ফোর্স গিয়ে রোববার রাতে সাঁড়াশি অভিযান পরিচালনা করে। এ সময় বলিরহাট থেকে ৪ জনকে আটক করা হয়েছে। তারা হামলার সঙ্গে জড়িত ছিল।

সিটিজিসান ডটকম/সিএস

Print This Post