সাংবাদিক মুজাক্কির হত্যা মামলা: গ্রেফতার যুবলীগ কর্মী

ডেস্ক নিউজ | আপডেট : ৭ মার্চ, ২০২১ রবিবার ০৫:৪০ পিএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জের সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যা মামলায় বেলাল হোসেন (৩০) নামে এক যুবলীগকর্মীকে গ্রেফতার করেছে নোয়াখালী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রবিবার (৭ মার্চ) দুপুরে বসুরহাট হাসপাতাল রোড থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেন পিবিআই পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, ‘গ্রেফতার বেলাল হোসেন কোম্পানীগঞ্জের চরফকিরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইব্রাহীমের ছেলে। তাকে নিয়ে বিকেলে অভিযান পরিচালিত হবে।’

স্থানীয় সূত্র জানায়, রোববার (৭ মার্চ) সকালে বসুরহাট ডাকবাংলো মাঠে উপজেলা আওয়ামী লীগের ব্যানারে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল গ্রুপ ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে সমাবেশের আয়োজন করেন। সেই সমাবেশস্থল থেকেই পিবিআই বেলালকে গ্রেফতার করেছে। তিনি স্থানীয় যুবলীগের রাজনীতির সাথে জড়িত।

প্রসঙ্গত, গত ১৯ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকেলে চাপরাশিরহাট পূর্ব বাজারে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই মেয়র কাদের মির্জার সমর্থকদের সাথে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল সমর্থকদের সংঘর্ষে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

পরে ২৩ ফেব্রুয়ারি সকালে সাংবাদিক মুজাক্কিরের বাবা নোয়াব আলী মাষ্টার বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় হত্যা মামালা দায়ের করেন। পুলিশ মামলাটি অধিকতর তদন্তের জন্য নোয়াখালী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) হস্তান্তর করে।

সিএস

Print This Post