পাঁচলাইশে কলেজছাত্রী ধর্ষণ, প্রধান আসামি আয়ান গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ বৃহস্পতিবার ০৬:০০ পিএম

চট্টগ্রামের পাঁচলাইশ থানার নিজাম রোড এলাকায় প্রাইভেট পড়তে গিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলার একমাত্র আসামি আজমাইন আজিম আয়ান (২২) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেন ধর্ষণের শিকার ছাত্রীর পিতা।

আয়ান ছাড়া তার আরও দুজন সহযোগীকে মামলায় আসামি করা হয়েছে। তারা হলেন- তারেক আজিজ (২২) এবং মোকারাম হোসেন (২২)।

ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী একটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, ওআর নিজাম রোড়ের একটি বাসায় ধর্ষণের শিকার ছাত্রী তার সহপাঠীসহ গত ১৫ দিন ধরে প্রাইভেট পড়তে যাচ্ছিলেন। বুধবার বিকেল ৫টার দিকে তাকে জোর করে ৩ নম্বর রোডের মাথা থেকে ১ নম্বর রোড়ের ১৪ নম্বর বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন অভিযুক্ত আজমাইন আজিম আয়ান।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, কলেজছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি আজমাইন আজিম আয়ানকে বৃহস্পতিবার সকালে খুলশী এলাকার জালালাবাদ হাউজিং সোসাইটি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, এর আগেও আজমাইন প্রাইভেট পড়তে যাওয়ার পথে ওই ছাত্রীর সঙ্গে ঝামেলা করতেন। ছাত্রীর পরিবার কিছুদিন আগে আজমাইনের বাবার কাছে বিষয়টি নিয়ে অভিযোগ করেছিল। মামলার অন্য দুই আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

সিএস

Print This Post