প্রেমের বিয়ে, ৪ মাস না যেতেই কলহের জেরে স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২১ মঙ্গলবার ০৭:৩০ পিএম

চট্টগ্রামের ডবলমুরিং থানার আগ্রবাদের চৌমুহনী এলাকায় গলায় ফাঁস দিয়ে খাতিজা আক্তার (২২) নামে এক নারী আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে সুলতান কলোনির ভাড়া বাসা থেকে তার লাশ ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে পুলিশে খবর দেন স্বামী।

নিহত খাদিজা ডবলমুরিং থানার চৌমুহনী বনলতা এলাকার সুলতান কলোনীর মো. সাদ্দামের স্ত্রী।

পুলিশ জানায়, ওই দম্পতি সুলতান কলোনীর একটি ভাড়া বাড়িতে থাকতেন। সংসারের কলহের জেরে সকালে কোনো এক সময় তিনি ঘরে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন।

জানা যায়, কম্পিউটার দোকানের কর্মচারী সাদ্দাম হোসেনের সাথে প্রেম করে বিয়ে করেছেন মাত্র চারমাস হলো। ঘর করেছিলেন নগরের ডবলমুরিং এলাকার ভাড়া বাসায়।  এরমধ্যে দুজনের সংসারে সুখের বদলে নিত্য সঙ্গী ছিল অভাব অনটন ও পারিবারিক বিবাদ। তাদের মধ্যে প্রায় সময়ে ঝগড়া হতো। বিভিন্ন সময়ে স্ত্রীকে পেটাতেন স্বামী সাদ্দাম।

ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘পোশাককর্মী খাদেজার সাথে সকালে তার স্বামী সাদ্দামের ঝগড়া হয়। ঝগড়ার পর সাদ্দাম বাসা থেকে বের হয়ে গেলে সকাল সাড়ে ৯টার দিকে সিলিংয়ের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে জানান তার স্বামী।’

তিনি বলেন, ‘আমরা মরদেহ উদ্ধার করে সুরতহাল করে ময়না তদন্ত করাচ্ছি। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে হেফাজতে নেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের পরই বলা যাবে এটি আত্মহত্যা না হত্যা।’

সিএস

Print This Post