মোটরসাইকেল চোর ছেলেকে নিজেই পুলিশে দিলেন মা

আপডেট: ২৫ অক্টোবর ২০২০ ৪:২২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ২৫ অক্টোবর, ২০২০ রবিবার ০৪:০০ পিএম

ছেলে জড়িত মোটরসাইকেল চুরির সাথে। মা জেনে ছেলেকে বাড়ি থেকে পালাতে না দিয়ে তুলে দেন পুলিশের হাতে।— এমন ঘটনা চট্টগ্রামের কোতোয়ালী থানা এলাকার।

রবিবার (২৫ অক্টোবর) আসকার দিঘির দক্ষিণ পাড়ের শতদল ক্লাবের পাশে একটি গলি থেকে চুরিকৃত মোটরসাইকেলটি উদ্ধার করে কোতোয়ালী থানা পুলিশ। এসময় নিজের ছেলে মো. তুহিন ভুইঁয়াকে পুলিশের গাড়িতে তুলে দেন মা পারভিন আক্তার।

আটক মো. তুহিন ভুইঁয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার সুলতানপুর এলাকার মো. খোকন ভুঁইয়ার ছেলে। তিনি কোতোয়ালী থানাধীন আসকার দিঘির দক্ষিণ পাড় এলাকার বাসিন্দা।

এর আগে রিয়াজউদ্দিন বাজারের তামাককুন্ডি লেইন থেকে চুরি।হয় মো. আশফাক হোসেন নামে এক ব্যক্তির মোটরসাইকেল। পরে কোতোয়ালী থানা পুলিশের শরণাপন্ন হলে উদ্ধারে নামে পুলিশ।

তুহিনের বিরুদ্ধে মোটরসাইকেল চুরির অপরাধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, রিয়াজউদ্দিন বাজার তামাকুমুন্ডি লেইন এলাকা থেকে মোটরসাইকেল চুরির অপরাধে আসকার দিঘির দক্ষিণ পাড় এলাকা থেকে মো. তুহিন ভূঁইয়া নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তার হেফাজত থেকে চুরি করা মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, তুহিন মোটরসাইকেলটি চুরির পর আসকার দিঘির দক্ষিণ পাড়ের শতদল ক্লাবের পাশে একটি গলিতে লুকিয়ে রাখে। পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করে। মোটরসাইকেল চুরির সঙ্গে তুহিন জড়িত বিষয়টি জানতে পেরে তার পারভিন আক্তার তুহিনকে বাড়ি থেকে পালাতে দেননি। তিনি নিজেই তুহিনকে পুলিশের গাড়িতে তুলে দেন।

আরএইচ

Print This Post Print This Post