পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত ডবলমুরিংয়ে

আপডেট: ৮ জুলাই ২০২০ ৪:১৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ৮ জুলাই, ২০২০ বুধবার ০৪:১৫ পিএম

চট্টগ্রামের ডবলমুরিং থানার হাজীপাড়া এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক হত্যা মামলার এক নম্বর আসামী নিহত হয়েছে।

এসময় ঘটনাস্থল থেকে চারটি কার্তুজের খোসাসহ একটি কার্তুজ ভর্তি একটি এলজি, একটি বিদেশি ছুরি ও ৮৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বুধবার (৮ জুলাই) ভোরে ঝর্ণাপাড়া জোড় ডেবার পূর্বপাড়ে এ ঘটনা ঘটে।

এদিকে চট্টগ্রাম নগর পুলিশের (পশ্চিমজোন) অতিরিক্ত উপ-কমিশনার এএএম হুমায়ুন কবির, ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ, পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন, এসআই অর্নব বড়ুয়া ও এসআই হেলাল উদ্দিন সহ মোট পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন— দাবি করছে পুলিশ।

নিহত আসামির নাম মো. জসিম উদ্দিন রাজু (৩২)। চট্টগ্রামরে ডবলমুরিং থানার হাজীপাড়া আবদুল জব্বার সওদাগর বাড়ির মনির আহমদের পুত্র। রাজুর বিরুদ্ধে তার আপন ভাইয়ের ছেলে মেহেরাব (৩) হত্যা মামলার প্রধান আসামি। সিএমপির ডবলমুরিং, বন্দর ও হালিশহর থানায় তার বিরুদ্ধে মোট ১৩টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, জসিম উদ্দিন রাজু একজন পেশাদার ছিনতাইকারী, তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলাসহ সিএমপির বেশ কয়েকটি থানায় মোট ১৩টি মামলা রয়েছে। তাকে নিয়ে অস্ত্র উদ্ধার করতে গেলে ঝর্ণাপাড়া জোড় ডেবার পূর্বপাড় এলাকায় গেলে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

উল্লেখ্য, গত ৭ জুলাই রাতে হাজীপাড়া জলিল ম্যানশন এলাকায় ভাইয়ের স্ত্রী নিলু আক্তারের সঙ্গে কথা কাটাকাটি এক পর্যায়ে নিলু আক্তারের ৩ বছর বয়সী ছেলে মেহেরাবকে ছুরি দিয়ে জবাই করে হত্যা করে রাজু। ওইদিন রাতে পরে রাতেই নিলু আক্তার বাদি হয়ে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ২০১৪ সালের ১৩ জানুয়ারি জসিম উদ্দিন রাজু সিএমপির পুলিশ সদস্য নায়েক ফরিদ উদ্দিনকে আগ্রাবাদ শিশুপার্ক এলাকায় হত্যা করে। ২০১৮ সালে ১৪ মে হাজীপাড়ায় খোরশেদ হত্যা মামলায় অস্ত্রসহ করে পুলিশ।

সিটিজিসান ডটকম/সিএস

Print This Post Print This Post