আইন পেশায় ৫০ বছর পূর্তিতে নওয়াব আলীকে সম্মাননা

আপডেট: ৪ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ৪ সেপ্টেম্বর, ২০২৩ সোমবার : ১২ পিএম

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এস এম নওয়াব আলী চৌধুরী। চলতি বছরেই আইন পেশায় ৫০ বছর পার করেছেন তিনি। সম্প্রতি চট্টগ্রামের একটি রেস্টুরেন্টে ৫০ বছর পূর্তিতে এ অনুষ্ঠান পালন করা হয়েছে।

গত বুধবার (৩০ আগস্ট) নগরের কোতোয়ালী থানার লা গন্ডোলা রেস্টুরেন্টে নওয়াব আলী চৌধুরী এন্ড এসোসিয়েটস ও সহকর্মীদের উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়।

এসময় এস এম নওয়াব আলী চৌধুরী এবং চট্টগ্রাম কর আইনজীবী সমিতির গ্রন্থাগার, প্রকাশনা ও তথ্য প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ তাজ উদ্দিনকে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।

এস এম নওয়াব আলী চৌধুরী জেলা ও দায়রা জজ আদালত ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোট বিভাগে আইন পেশায় নিয়োজিত রয়েছেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ নাজিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এস এম বজলুর রশিদ মিন্টু, চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।

এছাড়া, অ্যাডভোকেট বোরহান উদ্দিন শাহ, অ্যাডভোকেট মুহাম্মদ আকিব চৌধুরী, অ্যাডভোকেট দেবাশীষ বিশ্বাস, অ্যাডভোকেট হোসাইনূর রশীদ, অ্যাডভোকেট রোমেলা আরেফিনা, অ্যাডভোকেট রিমন বিন হুমায়ূন, অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম রিয়াদ, অ্যাডভোকেট মুহাম্মদ রিদুয়ান, অ্যাডভোকেট ফজলুল সাব্বির অভি, কর আইনজীবী কুতুব উদ্দিন, মোহাম্মদ এমরান, শওকত ওসমান, শফি উদ্দিন মাহমুদ, তাপস বৈদ্য, বাপ্পী দে, মোহাম্মদ ফয়সাল প্রমুখ উপস্থিত ছিলেন।

সিএস

Print This Post Print This Post