নিষেধাজ্ঞা অমান্য করে সিএইচটিডিবির সংবর্ধনায় জনসমাগম

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ১৩ জুলাই, ২০২১ মঙ্গলবার ১১:১৫ এএম

কঠোর লকডাউন অমান্য করে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নবাগত চেয়ারম্যান (সিএইচটিডিবি) নিখিল কুমার চাকমাকে দেওয়া হয়েছে সংবর্ধনা ।

সোমবার (১২ জুলাই) বেলা এগারটায় শুরু হওয়া এই সংবর্ধনা অনুষ্ঠান চলে পৌনে একটা পর্যন্ত। এসময় উপস্থিত ছিলেন পার্বত্য রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধূরীসহ জেলার বিভিন্ন সংস্থার প্রতিনিধি এবং রাজনৈতিক নেতৃবৃন্দ।

এর আগে, জেলার ঘাগড়া, চম্পাতলী, মানিকছড়ি’সহ বিভিন্ন স্থানে ক্ষমতাসীন দলের ব্যানারে শতশত নেতাকর্মী জড়ো হয়ে ফুলেল শুভেচ্ছা জানান সিএইচটিডিবির নতুন এই চেয়ারম্যানকে।

যদিও সরকারের কড়া নিষেধাজ্ঞা রয়েছে সকল ধরণের সভা, সমাবেশ এবং সামাজিক সব আয়োজনে। এমনকি সরকারি-বেসরকারি অফিস, আদালত, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং শিক্ষা প্রতিষ্ঠাণ প্রজ্ঞাপন জারিকরে বন্ধ ঘোষনা করা হয়েছে। ব্যাংক, বীমা ও হাসপাতাল’সহ জরুরী সেবাদানকারী সংস্থার কার্যক্রমে কঠোর শর্তারোপ করা হয়েছে। তবে সরকারের এই বিধি নিষেধকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শতশত জনসমাগম ঘটিয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডে ই অনুষ্ঠিত হলো সংবর্ধনা অনুষ্ঠান।

তাছাড়া সিএইচটিডিবির নবাগত চেয়ারম্যান নিখিল কুমার চাকমাকে বরণ করতে ব্যানার ফেস্টুনে ছেয়ে দেওয়া হয়েছে শহরের প্রবেশদ্বার থেকে শুরু সিএইচটিডিবির পুরো সীমানাপ্রাচীর সহ ভবন। সরকারের বিভিন্ন সংস্থার পক্ষ থেকে পথে পথে তৈরি করা হয়েছে একাধিক তোরণ।

এই বিষয়ে জানতে মোবাইলে বেশ কয়েকবার চেষ্টা করেও সিএইচটিডিবির নবাগত চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এবং ভাইস চেয়ারম্যান আশিষ কান্তি বড়ুয়ার কোনো বক্তব্য মিলেনি।

সিটিজিসান ডটকম/সিএস

Print This Post