ইপিজেডে প্রতিবেশী চাচার লালসার শিকার ৬ বছরের শিশু কন্যা

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ১৩ সেপ্টেম্বর, ২০২০ রবিবার ০৯:০০ পিএম

ছয় বছর বয়সী রুমা (ছদ্মনাম)। টিভি দেখার কথা বলে প্রতিবেশী চাচা বাসায় ডেকে নিয়ে যায় তাকে। একপর্যায়ে অবুঝ শিশু রুমাকে ফুসলিয়ে জোরপূর্বক ধর্ষণ করে সেই চাচা। তার মাকে গিয়ে ঘটনাটি বলার পর সে কর্ণপাত করেনি। পরবর্তীতে অসুস্থ হয়ে পড়ার পর টনক নড়ে মায়ের, নিয়ে যায় ডাক্তারের কাছে। পরে বুঝতে পারে প্রতিবেশী সেই চাচা কতৃক তার মেয়ে ধর্ষণের শিকার হয়েছে।— এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে চট্টগ্রামের ইপিজেডে।

গত শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে ইপিজেড থানার সিমেন্ট ক্রসিং এলাকার মিল্লাত কলোনিতে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত হলেন- পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার আতরআলি গ্রামের মৃত আবদুস সাত্তার খানের পুত্র মো. খলিল খান (৩২)।

সূত্র জানায়, গত ১১ সেপ্টেম্বর সকালে রুমাকে টিভি দেখার কথা বলে বাসায় ডেকে নিয়ে যায় প্রতিবেশী মো. খলিল। পরবর্তীতে তাকে একা পেয়ে ফুসলিয়ে ধর্ষণ করে সে। বিষয়টি তৎক্ষনাৎ ওই শিশুর মাকে জানালেও প্রথমে বিশ্বাস করেননি তিনি। পরবর্তীতে রুমা অসুস্থ হয়ে পড়লে তাকে ডাক্তারের কাছে নিয়ে যায় তার মা এবং জানতে পারে তার মেয়ে ধর্ষণের শিকার হয়েছে৷

পরবর্তীতে ডাক্তারের পরামর্শে থানায় এসে অভিযোগ করেন ভুক্তভোগী রুমার মা। বর্তমানে শিশুটি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ইপিজেড থানার অপারেশন অফিসার (এসআই) সাজেদ কামাল জানান, ইপিজেডের প্রতিবেশীর লালসার শিকার হয়েছে ছয় বছরের এক শিশু কন্যা। বর্তমানে আসামি খলিলকে পুলিশ আটক করেছে এবং তার বিরুদ্ধে মামলা রুজুর প্রক্রিয়া চলমান রয়েছে।

আরএইচ