পণ্যের সহজলভ্যতা নিশ্চিত করতে ‘রেকিট বেনকিজার’র উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক | আপডেট : ১৩ জুন, ২০২০ শনিবার ০৯:১৫ পিএম

দেশের চলমান করোনাভাইরাস পরিস্থিতিতে জনগণের স্বার্থে ‘রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেডের’ ব্যবসায়ীক অংশীদার, ডিলার ও খুচরা ব্যবসায়ীরা পণ্যের গায়ে লেখা মূল্যে বেচাকেনা করা ও সরবরাহ নিশ্চিত করতে একটি সচেতনমূলক উদ্যোগ গ্রহণ করেছে প্রতিষ্ঠানটি। শনিবার (১৩ জুন) সকালে এই সংক্রান্ত দেশব্যাপী এ নির্দেশনা জারি করা হয়।

রেকিট বেনকিজারের বিশ্বস্ত ব্র্যান্ডগুলো হচ্ছে— নিওরোফেন, স্ট্রেপসিলস, গ্যাভিস্কোন, ডিউরেক্স, স্কোল, ক্লেয়ারেসিল, ডেটল, ভিট, হারপিক, মর্টিন, ফিনিশ, ভ্যানিশ, উলাইট ও এয়ার উইক।

বিষয়টি নিশ্চিত করে রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেডের সেলস্ ডিরেক্টর বিশ্বজিৎ কুমার দাস বলেন, ‘দীর্ঘদিন ধরে বাংলাদেশের মানুষের কাছে জীবাণুর বিরুদ্ধে লড়াই করার একটি জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে গড়ে উঠেছে ডেটল। চলমান এই করোনা পরিস্থিতিতে পণ্যের সহজলভ্যতা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে রেকিট বেনকিজার।’

‘এই মুহূর্তে আমাদের ব্যবসায়ীক অংশীদারগণ আরও বেশি দায়িত্বশীল হতে হবে। গ্রাহকদের জন্য যতটা সম্ভব পণ্য সরবরাহ নিশ্চিত ও ন্যায্যমূল্যে বিক্রি করাসহ সার্বিকভাবে দেশের জনগণ ও ব্যবসায়ীদের সচেতন করা হচ্ছে’—যোগ করেন তিনি।

বিশ্বের শীর্ষস্থানীয় হেলথ, হাইজিন ও হোম কোম্পানি, যা বিশ্বের প্রতিটি মানুষকে স্বাস্থ্যকর জীবন যাপনের জন্য অনুপ্রানিত ও উৎসাহিত করে আসছে রেকিট বেনকিজারের পণ্য। এই প্রতিষ্ঠানের দুটি ব্যবসা ইউনিট হেলথ ও হাইজিন হোমের মাধ্যমে বিশ্বের ৬০টি দেশে কার্যক্রম পরিচালনা করে প্রতিদিন কয়েক মিলিয়ন মানুষের কাছে পৌঁছে যাচ্ছে এসব পণ্যেগুলো। বিশ্বের বিভিন্ন দেশের প্রায় ৪০ হাজার কর্মী ও মেধামী উদ্যোক্তাদের সেরা মানের কাজ, তাদের ভালোবাসা ও বৈজ্ঞানিক উৎকর্ষতার মাধ্যমেই রেকিট বেনকিজারের এই অর্জন।

সিটিসিান ডটকম/সিএস