গুরুতর অসুস্থ নায়িকা মৌসুমীর মা, হাসপাতালে ভর্তি

চিত্রনায়িকা মৌসুমী ও তার মা

ডেস্ক নিউজ | আপডেট : ০৫ মে, ২০২০ মঙ্গলবার ০৫:১০ পিএম

জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর মা হঠাৎ অসুস্থ হয়ে যুক্তরাষ্ট্রের আটলান্টা হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি দীর্ঘদিন যাবত তার ছোট মেয়ে ইরিন জাহানের যুক্তরাষ্ট্রের বাসায় অবস্থান করছিলেন।

মৌসুমী বলেন, ‘লকডাউনের কারণে মায়ের কাছে যেতে পারছি না। নিরুপায় হয়ে বসে আছি। যেতেও পারছি না, কিছু করতেও পারছি না।’ মায়ের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন  মৌসুমি।

মৌসুমী বলেন, ‘বার্ধক্যজনিত কারণে আম্মা হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে আল্লাহর রহমতে করোনার ভয় নেই। হঠাৎ করে আম্মা অসুস্থ হলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তার জানিয়েছেন, তিন-চার দিন না গেলে কিছু বলা যাচ্ছে না। সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানী বলেন, ‘আমার শাশুড়ি হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আমাদের সবার ভিসা থাকা সত্ত্বেও যেতে পারছি না। কারণ বিশ্বজুড়ে করোনার প্রাদুর্ভাব। আপনারা সবাই আমার শাশুড়ির জন্য দোয়া করবেন। আল্লাহ যেন দ্রুত সুস্থতা দান করেন।

কারোনাভাইরাস আতঙ্ক এখন গোটা বিশ্বে। এই ভাইরাসের সংক্রমণ রোধে বিশ্বব্যাপী চলছে লকডাউন। ফলে ঘরবন্দী থাকতে হচ্ছে মানুষকে। গত এক মাসেরও বেশি সময় ধরে অন্য সবার মতো স্বেচ্ছায় ঘরবন্দী আছেন চিত্রনায়িকা মৌসুমীও। বাসায় থেকে সবাইকে করোনা বিষয়ে সচেতন করে যাচ্ছেন তিনি।

সিটজিসান ডটকম/আরএইচ