খালেদার মুক্তির দাবিতে উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের মানববন্ধন

শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০১৯, ১০:১২ পিএম

নিজস্ব প্রতিবেদক : পুলিশের বাধা অপেক্ষা করে কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবকদল। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নগরের কোতোয়ালী থানার কাজির দেউরি নাসিমন ভবনে কর্মসূচি পালন করা হয়।

মানবন্ধনে উত্তর জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি মোহাম্মদ মুরসালিনের সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক নুরুল হুদা সোহেলের সঞ্চলনায় বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি শাফায়েতুল ইসলাম সাবাল, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম বাবুল, জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক আওরঙ্গজেব খান সম্রাট।

বক্তারা বলেন, গণতন্ত্রকে ধ্বংস করার লক্ষ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকার অন্যায়ভাবে জেল খানায় আটক রেখে তাঁকে মৃত্যুর দিকে ঢেলে দিচ্ছেন। অনতিবিলম্বে দেশনেত্রীকে মুক্তি ও তাঁর সুচিকিৎসা ব্যবস্থা না নিলে তাহলে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব।

এসময় আরও উপস্থিত ছিলেন- মোহাম্মদ জসিম উদ্দিন চৌধুরী, মোহাম্মদ ওয়াসিম রেজা, মোহাম্মদ নাজিম উদ্দিন, মোহাম্মদ হেলাল উদ্দিন বাবর, ফোরকান উদ্দিন চৌধুরী, শাহাদাত হোসেন, অ্যাডভোকেট মাইনুদ্দিন, রহিম উদ্দিন রাজু, শাহজাহান সাহিল, জামাল উদ্দিন, জাহেদ হোসেন প্রমূখ।

Print This Post