আগ্রাবাদে ছাত্রলীগ-যুবলীগের হাতে ফটো সাংবাদিক লাঞ্ছিত

আপডেট: ৩১ অগাস্ট ২০১৮ ৯:২৭ অপরাহ্ন

চট্টগ্রাম : মহানগরের আগ্রাবাদ মোড়ে স্লোগান দিয়ে যাত্রীবাহি বাস ভাংচুর করার সময়ে ছবি তোলার সময় দায়িত্বরত এক ফটো সাংবাদিককে মারধর করলো ছাত্রলীগ নামধারী দুর্বৃত্তরা।

শুক্রবার (৩১ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে। লাঞ্চনার শিকার ফটো সাংবাদিকের নাম আজীম অনন। তিনি অনলাইন নিউজ পোর্টাল সিভয়েসটোয়েন্টিফোর.কমে কর্মরত আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে আগ্রাবাদ মোড়ে ৭ নম্বর রোডের একটি বাসে হঠাৎ স্লোগান দিয়ে ছাত্রলীগ নেতা পরিচয়ে হামলা চালানো হয়েছে। এ সময় বাসে থাকা কয়েক যাত্রী গ্লাসের আঘাতে আহত হয়। মোড়ে পুলিশ তাদের বারবার বাধা দিলেও তারা গাড়ী ভাংচুর ও এক ফটো সাংবাদিককে মারধর করেন। মাসুম নামের এক ছাত্রলীগ নেতার পরিচয়ে এই হামলা চালানো হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, নিজেকে ছাত্রলীগ পরিচয় দিলেও মাসুম ওরফে বাইট্টা মাসুম ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডের যুবলীগ কর্মী। সে নিজেকে মহানগর যুবলীগের আলতাফ হোসেন বাচ্চুর অনুসারী আগ্রাবাদ ২৭ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা পারভেজের কর্মী হিসেবে পরিচয় দেয়। সে এলাকায় বাইট্টা মাসুম হিসেবেই পরিচিত। তার একটি বাহিনীও রয়েছে বলে জানা গেছে।

এদিকে হামলার শিকার বাসের মালিক মো. ফারুক বলেন, পুলিশের হাতে ভিডিও ফুটেজ রয়েছে। আমরা হামলাকারীদের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

এ ব্যাপারে জানতে চাইলে ঘটনাস্থলে থাকা ডবলমুরিং থানার পুলিশের এসআই আব্দুর রাজ্জাক রুবেল বলেন, আগ্রাবাদ মোড়ে ৭ নম্বর রোডের একটি বাসে ভাংচুর চালায় কয়েকজন ছেলে। এ ঘটনায় আমরা গাড়ীটি আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে হামলার ঘটনায় চট্টগ্রামের অনলাইন নিউজ পোর্টাল সিভয়েস টোয়েন্টিফোর.কমের ফটো সাংবাদিক আজীম আননের উপর হামলার ঘটনায় বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান তীব্র নিন্দা জানিয়েছেন।

Print This Post Print This Post