বলিউডে ডাক পেয়েছেন অপ্সরা

আপডেট: ৩০ অগাস্ট ২০১৮ ৭:৫৪ অপরাহ্ন

অনলাইন ডেস্ক : বাংলাদেশের মডেল ও অভিনেত্রী অপ্সরা আলী পরিচালক স্বপন আহমেদের ‘পরবাসিনী’ ছবিতে অভিনয় করেছিলেন। এবার নতুন খবর দিলেন তিনি। অপ্সরা আলী বলেন, সম্প্রতি জার্মানির সুগন্ধি ‘বিউটি কুইন’-এর শুভেচ্ছাদূত হয়েছি আমি।

ক’মাস আগে দেশটির বার্লিনে অনুষ্ঠিত ‘মিস গ্ল্যামার ফেস ওয়ার্ল্ড ২০১৮’ প্রতিযোগিতায় ‘অ্যাক্ট্রেস কুইন’ বিভাগে সেরা হিসেবে আমি নির্বাচিত হই। সম্প্রতি আয়োজকরা গ্ল্যামার ফেস এর ‘বিউটি কুইন’ নামের একটি সুগন্ধি বাজারে ছাড়ে। আর তাতেই শুভেচ্ছাদূত হিসেবে নিয়োগ দেয়া হয়েছে আমাকে।

এছাড়া বলিউডের ছবিতে কাজের সুযোগ পেতে যাচ্ছি আমি। সামনে কানাডায় নতুন এই ছবির কাজ শুরু হবে। নায়ক থাকবেন নতুন। ভালো একটি প্রজেক্ট। এর বেশি এখন কিছু বলতে চাই না। কিছুদিন পরই ছবির নাম ও নির্মাতার নাম সবাইকে জানাবো। ইমপ্রেস টেলিফিল্মের ‘পরবাসিনী’ ছবিতে এক সিক্রেট এজেন্টের রোমাঞ্চকর চরিত্রে দেখা যায় তাকে। তার আগে ২০১১ সালে ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতার সেরা পাঁচে ছিলেন তিনি। সেই সঙ্গে জিতে নেন ‘মিস বিউটি স্মাইল’ খেতাবও। পরবর্তীতে নাটকে অভিনয় করেন তিনি।

এছাড়া বেশ কিছু বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করেন। কুয়ালালামপুরে অনুষ্ঠিত ‘মিস কসমোপলিটান ওয়ার্ল্ড ২০১৫’ প্রতিযোগিতায় ছিলেন সেরা দশে। ভারতের কেরালাতে অনুষ্ঠিত সুন্দরী প্রতিযোগিতায় ‘মিস এশিয়া বাংলাদেশ ২০১৬’ অংশ নেন তিনি

Print This Post Print This Post