এবার পিস্তলসহ বডিগার্ড চাইলেন ইসি সচিব

আপডেট: ৪ ডিসেম্বর ২০১৮ ৮:৫২ অপরাহ্ন

স্টাফ করেসপন্ডেন্ট | সিটিজিসান.কম

হেলালুদ্দীন আহমদ

ঢাকা | ০৪ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার ০৮:৫০ পিএম |

পিস্তলসহ একজন নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও ঢাকা মেট্রোপলিট্রন পুলিশের কাছে শটগানসহ আরেকজন চাইলেন নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে তার নিরাপত্তা আরও জোরদার করার জন্য শটগানসহ নিরাপত্তারক্ষী চাওয়া হয়েছে। মঙ্গলবার ইসি সচিবের একান্ত সচিব আল মামুন এ সংক্রান্ত চিঠি ডিএমপি কমিশনারকে পাঠিয়েছেন।

চিঠিতে বলা হয়েছে- জাতীয় সংসদ নির্বাচনের কার্যক্রম চলমান রয়েছে। আগামী ৩০ ডিসেম্বর এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমেদ এ নির্বাচনের কাজে সার্বক্ষণিক ব্যস্ত রয়েছেন। সচিবের নিরাপত্তার জন্য ডিএমপি প্রটেকশন বিভাগ নিযুক্ত পিস্তলসহ একজন দেহরক্ষী বর্তমানে কর্মরত রয়েছেন।

জাতীয় নির্বাচন চলাকালে এবং নির্বাচনের কিছুকাল সচিব মহোদয়ের জন্য নিরাপত্তা জোরদার করা প্রয়োজন। এলক্ষ্যে পিস্তলসহ দেহরক্ষী/গানম্যানের পাশাপাশি শর্টগানসহ আরো একজন দেহরক্ষী/গানম্যন নিযুক্ত করা প্রয়োজন। নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমেদ এর নিরাপত্তা জোরদার করার লক্ষ্যে জরুরি ভিত্তিতে গানম্যান নিযুক্ত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

সিএস/সিএম/এসআইজে

Print This Post Print This Post