বন্যার্তদের ত্রাণ দিতে গাইবান্ধায় প্রধানমন্ত্রী

আপডেট: ২৬ অগাস্ট ২০১৭ ১২:৪২ অপরাহ্ন

গাইবান্ধা :
বন্যাকবলিত মানুষের খোঁজ নিতে ও ত্রাণ বিতরণ করতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে ত্রাণ বিতরণ করার পর স্থানীয় রাজনীতিক নেতা, সুধী সমাজ ও বন্যা ব্যবস্থাপনা সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি।

শনিবার সকাল ১০টার পর হেলিকপ্টারযোগে গোবিন্দগঞ্জের বোয়ালিয়া হেলিপ্যাডে অবতরণ করেন প্রধানমন্ত্রী। এখন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে চারা বিতরণ করবেন তিনি। এরপর বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হল রুমে স্থানীয় রাজনীতিক নেতা, সুধী সমাজ ও বন্যা ব্যবস্থাপনা সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

এরপর বিকালে বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যাবেন প্রধানমন্ত্রী। সেখানে সারিয়াকান্দি হাইস্কুল মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বীজ বিতরণ করবেন তিনি। পরে সারিয়াকান্দি ডিগ্রি কলেজ হলরুমে রাজনৈতিক নেতা, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং বন্যা ব্যবস্থাপনার সঙ্গে সম্পৃক্ত সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে জমায়েত হয়েছে বন্যা দুর্গত হাজারো মানুষ। এছাড়া প্রধানমন্ত্রীর আগমনে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরাও বেশ উচ্ছ্বসিত।

Print This Post Print This Post