শিশুকন্যাকে কোলে নিয়ে বিষপানে বাবার প্রাণ বিসর্জন

মঙ্গলবার, অক্টোবর ২, ২০১৯, সকাল ৯: ৪১

রাউজান প্রতিনিধি :
চট্টগ্রামের রাউজানে শিশুকন্যাকে কোলে রেখেই বিষপান করে প্রাণ বিসর্জন করেছেন এক বাবা। মৃতের নাম মুহাম্মদ নাছের উদ্দিন (৩২)। বিষপানকালে ওই বাবার কোলে থাকা তার শিশুকন্যা বিষের গন্ধে আক্রান্ত হয়ে অসুস্থ হওয়ায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির রাতের ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) শীলব্রত বড়–য়া এ খবর নিশ্চিত করেন।

এসআই শীলব্রত বড়–য়া বলেন, সোমবার দিবাগত রাত ৩টার দিকে চমেকে চিকিৎসাধীন অবস্থায় নাছের নামে বিষপানে আক্রান্ত রোগি মারাগেছেন। তার শিশুকন্যা চমেকে চিকিৎসাধীন আছে।

আগের রাত (রোববার দিনগত) বারটার দিকে রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ছামিদর কোয়াং আজিম ফকিরের বাড়িতে বিষপান করেন নাছের। সে সময় কোলে থাকা তার শিশুকন্যাও বিষের গন্ধে আক্রান্ত হন হয়ে অসুস্থ হয়ে পড়ে। এরপর বাবা-মেয়েকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রাউজানের নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শেখ জাবেদ মিয়া জানান, ‘পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানতে পেরেছি-পারিবারিক কলহের জের ধরে শিশুকে কোলে নিয়ে এক বাবা বিষপান করেছেন। দুুজনকে হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় বাবা মারা গেছেন। তার কন্যা শিশু হাসপাতালে ভর্তি আছে।’

এসআই শেখ জাবেদ মিয়া বলেন, পরিবারের কেউ কোনো অভিযোগ না থাকায় স্বজনরা ময়নাতদন্ত না করে লাশ গ্রামে নিয়ে দাফন করেছেন। ##