লামায় ভাড়ায় চালিত মোটর সাইকেলের চালক খুন

। হাসান ইসমাইল, বান্দরবান প্রতিনিধি , ৬ নভেম্বর ২০১৯

বান্দরবানের দূর্ঘমের টংকাবতি এলাকায় লামার ভাড়ায় চালিত এক মোট সাইকেল চালককে জবাইকরে হত্যা করেছে র্দুবৃত্তরা। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দুই তরুনকে আটক করেছে। বুধবার দিনগত রাত সাড়ে সাতটার দিকে এই খুনের ঘটনাটি ঘটে। লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা এই খবর নিশ্চিত করেন।

ওসি অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাটি লামা উপজেলার শেষ সীমানা বান্দরবান সদর উপজেলার টংকাবতী ইউনিয়নের রহিম কন্ট্রাক্টরের রাবার বাগানে। সেখানে দুই থানার পুলিশ অবস্থান করছেন।

খুনের শিকার আকরাম হোসেন (২৩) লামা পৌরসভার ৬নং ওয়ার্ডের সাবেক বিলছড়ি এলাকার তবু মিয়া ওরপে তোব্বার ছেলে।

লামার সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. মনিরুল ইসলাম সরকার জানান, খুনের শিকার ওই চালকের ভাড়ায় চালিত মোটর সাইকেলসহ দুই তরুনকে আটক করা হয়েছে। ধারনা করা হচ্ছে, তারা দুজন মিলেই আনোয়ার হোসেনকে খুন করে তার মোটর সাইকেলটি ছিনিয়ে নেয়। পরে জনতা দেখে তাদের আটক করে ক্যায়াজুপাড়া পুলিশ ফাঁড়িতে সোপর্দ করে।

আটকদের একজন মো. বেলাল (১৯)। সে লামা উপজেলার সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডেও বৈল্ল্যারচর এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে। অপরজন নূও হোসেন (২৫)। সে লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড লাচ্ছাই পাড়া এলাকার আবুল হোসেনের ছেলে।

ঘটনাস্থলের কাছে অবস্থানকারী সরই ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার আশরাফ আলী বলেন, রাস্তার পাশ^বির্ত বাগানের বেতকাটার মধ্যে লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সরই পুলিশসহ আমরা গিয়ে লাশ উদ্ধার করি।##

Leave a Reply