রাঙামাটির ১৪ পূজা মণ্ডপকে পৌরসভার অর্থদান

বৃহস্পতিবার, অক্টোবর ৩, ২০১৯, ১০:১০ পিএম

নাঈম ইসলাম, রাঙামাটি :: শারদীয় দূর্গাপূজা উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও রাঙামাটি পৌরসভার উদ্যোগে ১৪টি পূজা মণ্ডপ ও দুটি সংগঠনকে আর্থিক সহযোগীতা প্রধান করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় রাঙামাটি পৌরসভার সম্মেলন কক্ষে এই আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী আনুষ্ঠানিকভাবে স্ব স্ব পূজা মণ্ডপের প্রতিনিধিদের হাতে নগদ অর্থ তুলে দেন। সে সময় উপস্থিত ছিলেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জামাল উদ্দীন, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর সোমা বেগম পূর্ণিমা, ৩নং ওয়ার্ড কাউন্সিলর পুলক দে, ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জুবাইতুন নাহার, ১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রুপশি দাশ গুপ্তা।

এতে কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদ, রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদ এবং রাঙামাটি শহরের ১৪টি পূজা মন্দিরের সভাপতি ও সাধারন সম্পাদকগন উপস্থিত ছিলেন।

শহরের প্রতি পূজা মণ্ডপকে ৫ হাজার টাকা করে ১৪টিকে মোট ৭০ হাজার টাকা আর্থিক সহযোগিতা প্রদান করেন। একইভাবে কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদ ও রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদ’র প্রতিনিধিদের ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।