বাকলিয়ায় পারিবারিক কলহের জের, স্ত্রীকে গলা কেটে হত্যা!

স্টাফ করেসপন্ডেন্ট | সিটিজিসান.কম

চট্টগ্রাম | ১ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১২: ৩০ পিএম |

পারিবারিক কলহের জের ধরে রোখসানা আক্তার (২৪) নামের এক নারীকে ভোর রাতে গলা কেটে হত্যা করেছে স্বামী। এই হত্যাকান্ডের ঘটনা প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগরের বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী।

বৃহস্পতিবার (০১নভেম্বর) ভোরে বাকলিয়া থানাধীন তুলাতলী এলাকায় একটি ভাড়া বাসায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহতের স্বামী মো. জয়নাল। ঘটনার পর পরই পলাতক রয়েছে।

জয়নালের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলায়। জয়নাল পেশায় রাজমিস্ত্রির সহকারী ও ভ্যানে করে ফল বিক্রি করেন। তার স্ত্রী রোখসানা বাকলিয়ায় নতুন ফিশারিঘাটে মাছ কাটার কাজ করেন বলে ওসি জানান।

ওসি বলেন, ‘রোখসানার বাসার পাশে তার বড় বোন স্বামীসহ থাকেন ভাড়া বাসায় থাকেন। তারা জয়নাল ও রোখসানাকে আনুমানিক রাত ৩টার দিকে ঝগড়া করতে শোনেন। এরপর তারা বাসায় এসেই বোন ও ভগ্নিপতির ঝগড়া থামিয়ে দুজনকে ভাত খাইয়ে দেন। পরে দুইজনই ঘুমিয়ে পড়ে।’

‘আজ ভোরে ঘুম থেকে উঠে বোন দেখেন, রোখসানার বাসার দরজা খোলা। ভেতরে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় রোখসানা পড়ে আছে। স্বামী নেই। দ্রæত তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রোখসানাকে মৃত ঘোষণা করেন।’

‘ঘটনাস্থল থেকে রক্তমাখা ছোরাটি পাওয়া আলামত হিসেবে জব্দ করা হয়। জয়নালকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।’

সিএস/সিএম/এসআইজে