পাঁচলাইশে পুলিশ হেফাজতে মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | সিটিজিসান.কম

চট্টগ্রাম: মহানগরের পাঁচলাইশ থানা হাজতে ছায়েব আলী প্রকাশ সাইফুল ইসলামে (২৬) নামে এক যুবকের মৃত্যুর ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে পুলিশ। বুধবার এ কমিটি গঠন করা হয়েছে বলে জানান সিএমপি পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাক।

মহানগর পুলিশের উত্তর জোনের অতিরিক্ত উপ-কমিশনার মো. মিজানুর রহমানকে প্রধান করে উক্ত কমিটিতে সদস্য হিসেবে রাখা হয়েছে সিনিয়র সহকারী কমিশনার (বায়েজীদ জোন) সোহেল রানা ও সিনিয়র সহকারী কমিশনার (পাঁচলাইশ জোন) দেবদূত মজুমদারকে।

নিহত ছায়েব আলী প্রকাশ সাইফুল ইসলাম ভোলা জেলার দৌলতখান এলাকার মোহাম্মদ আলী ছেলে। তিনি চট্টগ্রাম নগরের বহদ্দারহাটের ফরিদারপাড়া এলাকায় থাকতেন।

এর আগে মঙ্গলবার বেলা ১২টার দিকে মুরাদপুর মোড়ে মোবাইল ছিনতাইকালে স্থানীয় জনতা সাইফুলকে ধরে পিটুনি দেয়। পরে টহল পুলিশ দিয়ে তাকে উদ্ধার করে সোয়া ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বেলা ১টার দিকে তাকে পাঁচলাইশ থানা হাজতে নিয়ে আসা হয়।

পুলিশ জানায়, সেখানে সে আধা ঘন্টার মধ্যে চিকিৎসাধীনও ছিল। তবে মঙ্গলবার আড়াইটার দিকে সে মারা যায়। তার লাশ ময়নাতদন্ত করে বুধবার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সিএস/সিএম