স্ত্রীকে বৃষ্টিতে ভিজিয়ে ছাতা মাথায় মার্কিন প্রেসিডেন্ট

অনলাইন ডেস্ক | সিটিজিসান.কম

ছবি সংগৃহীত

আন্তর্জাতিক:
বিভিন্ন সময়ে আলোচিত অনেক কাণ্ড ঘটিয়ে খবরের শিরোনাম হন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবারও এর ব্যাতিক্রম হয়নি, এবার ঘরের খবর পরকে জানিয়ে দিলেন ট্রাম্প। স্ত্রীকে বৃষ্টিতে ভিজিয়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি।

গত সোমবার ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ফ্লোরিডা অঙ্গরাজ্য পরিদর্শনে যান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এর আগে সেখানে যাওয়ার উদ্দেশে হোয়াইট হাউস থেকে যখন বের হন, বেশ বৃষ্টি হচ্ছিল। বৃষ্টি দেখে একটা ঢাউস আকারের ছাতা নিয়ে বের হন ট্রাম্প।

মূলত হোয়াইট হাউসের বাইরে অপেক্ষায় থাকা টিভি সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চাচ্ছিলেন তিনি। এ সময় স্ত্রী মেলানিয়া এসে তার সঙ্গে যোগ দেন। কিন্তু ট্রাম্পের সেদিকে কোনো ভ্রুক্ষেপই নেই। নিজের মাথার ওপর ছাতা ধরে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে শুরু করেন তিনি। মেলানিয়া ভিজতে থাকেন বৃষ্টিতে। এই খবরে এখন ট্রাম্প-মেলানিয়া সম্পর্ক কেমন, তা তাদের আচরণ দেখেই বুঝে নিলেন সমালোচকরা।

ইয়াহু নিউজের এক প্রতিবেদনে বলা হয়, ট্রাম্পের এই আচরণে ব্যাপক সমালোচনা হচ্ছে টুইটারে। একজন টুইট করেন, ‘বৃষ্টিতে কেবল নিজের মাথার ওপর বিশাল আকারের ছাতা ধরে থাকলেন ট্রাম্প। পাশে থাকা স্ত্রী ভিজছিলেন, এ দৃশ্য অনেক কিছুই বলে দেয়।’

তবে মেলানিয়াকে এর আগেও বৃষ্টির মাঝে ফেলে গিয়েছিলেন ট্রাম্প। গত জানুয়ারিতে ওয়াশিংটন ডিসির ওয়েস্ট পাম বিচ বিমানবন্দরে এয়ারফোর্স ওয়ানে ওঠার সময় ঝড়বৃষ্টির মধ্যে স্ত্রী–সন্তানকে ফেলে ছাতা হাতে একাই এগিয়ে যান ট্রাম্প। ওই সময়ও ব্যাপক সমালোচনার মুখে পড়েন ট্রাম্প। এ ছাড়া বিভিন্ন সময় ট্রাম্প-মেলানিয়া সম্পর্ক যে সুবিধের নয় তা বোঝা গেছে দুজনের আচরণেই।

সিএস/সিএম