সহকর্মীকে ধর্ষণের অভিযোগে সাংবাদিক গ্রেপ্তার

অনলাইন | সিটিজিসান.কম

ভারত | ০৩ ডিসেম্বর ২০১৮, সোমবার ০১:৪০ পিএম |

ভারতের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সহকর্মীকে ধর্ষণের অভিযোগে সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে এনডিটিভি।

বলা হয়েছে, গত বৃহস্পতিবার পাঞ্জাবের বাঘ থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে তারই এক সহকর্মী অভিযোগ দায়ের করেন। পরে তদন্ত শেষে তাকে রাজধানী নয়াদিল্লি থেকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত সাংবাদিক একই টেলিভিশনের একটি বিভাগের প্রধান।

পুলিশের শীর্ষস্থানীয় এক কর্মকর্তা জানান, গত মাসে অভিযুক্ত ব্যক্তি ওই নারী সহকর্মীকে দিল্লির কীর্তি নগরের একটি হোটেলে নিয়ে যৌন নির্যাতন করেন। নভেম্বরের মাঝামাঝি সময়ে ওই নারী দুই থেকে তিনবার যৌন নির্যাতনের শিকার হন।

তিনি আরও জানান, নির্যাতনের শিকার নারীর স্বাস্থ্য পরীক্ষায় ধর্ষণের সত্যতাও পাওয়া মিলেছে। এর পরই অভিযুক্তের বক্তব্য ও মেসেজের ভিত্তিতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

রাজধানী দিল্লিতে স্বামীর সঙ্গেই থাকেন ওই নারী। তিনি অভিযোগপত্রে জানিয়েছেন, অভিযুক্ত ব্যক্তি প্রথমে তার সঙ্গে উগ্রভাবে কথা বলে হেনস্থা করতেন। পরে তার শরীরের ব্যক্তিগত অংশ স্পর্শ করতে শুরু করেন এবং অফিসের সবার সামনে অশ্লীল মন্তব্য করতেন।

যখন নির্যাতনের শিকার ওই নারী অভিযুক্তকে উপেক্ষা করতে শুরু করেছিলেন, তখন ওই ব্যক্তি তাকে অশ্লীল মেসেজ পাঠাতে শুরু করেন। সেই সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলার জন্য চাপ প্রয়োগ করতে থাকেন।

সিএস/সিএম/এসআইজে

Leave a Reply