চার সহকর্মীকে গুলি করে হত্যা করলো কনস্টেবল

india police
অনলাইন ডেস্ক : ভারতের ছত্তিশগড় রাজ্যের মাওবাদী অধ্যুষিত বস্তারের বড়াগুড়া অঞ্চলের আধাসেনার ১৬২ নম্বর ব্যাটালিয়নের শিবিরে নিজেদের মধ্যে বচসার জেরে চার সহকর্মীকে নিজের একে-৪৭ থেকে গুলি করে হত্যা করলেন ভারতের এক সিআরপিএফ কনস্টেবল। এ সময় একজন আহত হয়েছেন। গতকাল শনিবার বিকেল সোয়া ৫টা নাগাদ এ ঘটনা ঘটে।

বস্তারের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বিবেকানন্দ সিনহা বলেছেন, শনিবার বিকেল সোয়া ৫টায় উচ্চপদস্থ সহকর্মীদের সঙ্গে বচসার জেরে নিজের আগ্নেয়াস্ত্র বের করে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করেন কনস্টেবেল সনৎ কুমার।

তাঁর গুলিতে প্রাণ হারান দুজন উপপরিদর্শক (এসআই), একজন সহকারী উপপরিদর্শক (এএসআই) ও একজন কনস্টেবল। নিহতরা হলেন এসআই ভি কে শর্মা, মেঘ সিংহ, এএসআই রাজবীর সিংহ ও কনস্টেবল জি কে রাও। জখম হয়েছেন কনস্টেবল গজানন্দ।

ঘটনার পর পরই ঘটনাস্থলে ছুটে যান বস্তারের পুলিশ সুপারসহ উচ্চপদস্থ কর্মকর্তারা। ভারতীয় সিআরপিএফের মুখপাত্র দীনাকরন মোজেস বলেছেন, সনৎ নিজের একে-৪৭ থেকে গুলি চালান। তাঁকে হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশের পাশাপাশি সিআরপিএফও এ ঘটনার অভ্যন্তরীণ তদন্ত শুরু করেছে। গুরুতর জখম কনস্টেবল গজানন্দকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।