প্রবাসির তিন সন্তানের জননীকে নিয়ে পালিয়েছে যুবক

মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৯, ১১:২৪ পিএম

লোহাগাড়া প্রতিনিধি :: চট্টগ্রামের লোহাগাড়া থেকে প্রবাসির তিন সন্তানের জননীকে নিয়ে পালিয়েছেন সাইফুল ইসলাম নামের এক যুবক। রোববার রাতের নয়টার দিকে প্রবাসির স্ত্রী নাছিমা আক্তারকে (২৯) নিয়ে এলাকা ছাড়ে সাইফুল। ৩৫ বছর বয়সী সাইফুলও দুই ছেলে এক কন্যা সন্তানের জনক।

প্রেমিকের হাতধরে পালানো নাছিমা উপজেলার পূর্বপদুয়ার তেওয়ারিবিল এলাকার ওমান প্রবাসি মো. ওসমানের স্ত্রী এবং একই উপজোর চুনতি সাতঘর এলাকার মৃত আব্দুল আজিজের মেয়ে। সাইফুল ইসলামও একই উপজেলার সদর ইউনিয়নের মৃত ফারুক আহমদের ছেলে।

এদিকে নাছিমা আক্তারকে সোমবার দিনগত রাত নয়টা থেকে পাওয়া যাচ্ছেনা বলে থানায় সাধারণ ডায়েরি করেছে তার ছোটভাই মো. নাজিম উদ্দিন। লোহাগাড়া থানায় সাধারণ ডায়েরি নং-৫১৬, তারিখ : ১২ নভেম্বর ২০১৯। লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম এই সাধারণ ডায়েরির খবর নিশ্চিত করেন। ওসি বলেন, নিখোঁজ নাছিমা আক্তারকে উদ্ধারের চেষ্টা চলছে। নাছির ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রয়েছে। বিকল্পভাবে তার অবস্থান জানার চেষ্টা চলছে।

নাছিমার ভাই নাজিম উদ্দীন জানান, গত ১১ নভেম্বর (রোববার) দিনগত রাত আনুমানিক ১১ টার দিকে আমার বোনের ভাসুর জাফর আমাকে মোবাইল ফোনে জানান, আমার বোনকে বাড়িতে পাওয়া যাচ্ছে না। তাৎক্ষনিক আমাদের আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ নিয়েও তাকে পাওয়া যায়নি। আমার বোন তিন সন্তানের জননী। তার ছোট কন্যা শিমরাও (৩) তার সঙ্গে নিখোঁজ।

সাইফুল ইসলামের স্ত্রী হাজেরা বেগম আরজু জানান, প্রবাসির স্ত্রী নাছিমা আক্তারের সঙ্গে সাইফুলের দীর্ঘদিন ধরে পরকিয়া চলে আসছে। এসব দেখেও নিরবে সহ্যকরতে হচ্ছে। তিনি বলেন, নাছিমার সঙ্গে সাইফুলের পরকিয়া বুঝতে পেরে প্রতিবাদ করি। সেই থেকেই চলছে শারীরিক ও মানসিক নির্যাতন। তিন সন্তানের মুখের দিকে তাকিয়ে সংসারে আকড়ে আছি। হাজেরা বেগম আরজু কান্না জড়িত কন্ঠে বলেন, সাইফুরের এক স্ত্রীতে হয়না। অনেক মেয়ের সাথেই তার পরকিয়া। রাত জেগে বিভিন্ন মেয়ের সাথে সে মোবাইলে কথা বলতো, মাঝে মাঝে কাজের অযুহাতে বিভিন্নস্থানে গিয়ে রাত কাটাতো।

হাজেরা বেগম আরজু বলেন, রোববার ওই প্রবাসির স্ত্রীর সঙ্গে মোবাইলে কথা বলতে বলতে সাইফুল ব্যাগে কাপড়-চোপড় ঢুকায়। সে সময় কোথায় যাচ্ছে, জানতে চাইলে সে জানায় কুমিল্লায় একটি প্রোগ্রামে যাচ্ছে। একজন সিএনজি অটো রিকশা চালকে মোবাইলে ডেকে দ্রুত বাড়ি থেকে বেড়িয়ে পড়ে। সে থেকে তার আর খবর নেই।

লোহাগাড়া থানা উপপরিদর্শক (এসআই) আব্দুল হক জানান, নিখোঁজ নাছিমা আক্তারের বাবার বাড়ি এবং শ্বশুর বাড়ি থেকে পৃথক সাধারণ ডায়েরি করেছে। আমরা তাকে উদ্ধারের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করি দ্রুত সুসংবাদ দিতে পারবো। ##