পুকুরের জলে ভাসছে স্কুলের দপ্তরীর গলাকাটা লাশ

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩০ পিএম

আলীকদম প্রতিনিধি :
পার্বত্য বান্দরবানের আলীকদমে মংমং মার্মা (৩৫) নামের এক স্কুল দপ্তরির মরদেহ পুকুরের জলে ভাসা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬ টায় উপজেলার সাবের মিয়া পাড়া মহিউদ্দিন মাস্টারের বাড়ির পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মংমং মার্মা আলীকদম সদর ইউনিয়নের অংবাই পাড়ার বাসিন্দা ও সাতুল বড়–য়ার জামাতা।

নিহতের স্বজনরা জানান, মংমং মার্মা মদ্যপানে আসক্ত ছিল। তার স্ত্রী কর্মস্থলে থাকাকালীন সময়ে মদ্যপান করে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে মংমং মার্মা ছুরিদিয়ে নিজের গলায় আগাত করেন। অহতাবস্থায় আলীকদম থানার প্রবেশদ্বারে গিয়ে অস্বাভাবিক আচরণ করলে উপস্থিত লোকজন তাকে হাসপাতালে নিয়ে প্রাথমিকভাবে চিকিৎসা করানন। তবে সে সময় অধিক মদ্যপানের কারণে অস্বাভাবিক আচরণ করছিলেন তিনি। শুক্রবার ভোর রাতে ফের ঘর থেকে বের হয়ে যান। এরপর সারাদিন তাকে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পাওয়া যায়নি। পরে শনিবার সকালে পুকুর থেকে পুলিশ লাশ উদ্ধার করে।

আলীকদম থানা অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন বলেন, ‘লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরিকরে লাশের ময়নাতদন্তের জন্য বান্দরবান সদরের মর্গে পাঠানো হয়েছে।’#

জেএইচ/সিএস